ডিএসই’র ক্লোজিং প্রাইজের ভিত্তিতে শেয়ারদর বৃদ্ধি ১০ কোম্পানির

DSE_ডিএসইশেয়ারবাজার রির্পোট: সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে ১০ অক্টোবর দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সূচকের পতনে শেষ হয়েছে লেনদেন। ডিএসইর সূচক ৯.৩১ পয়েন্ট কমে ৪ হাজার ৬৮৯.৩১ পয়েন্টে অবস্থান করছে। আজ ডিএসইতে মোট ৩২১টি কোম্পানির শেয়ার লেনদেন হয়। এর মধ্যে দর বেড়েছে ৯৫ টির, দর কমেছে ১৭৭টির এবং অপরিবর্তীত রয়েছে ৪৯ টি কোম্পানির শেয়ারে।

দর বৃদ্ধির ৯৫টি কোম্পানির মধ্যে ১০টি কোম্পানির শেয়ারদর ক্লোজিং প্রাইজের ভিত্তিতে বেড়েছে অনেক। কোম্পানিগুলো হল: স্টাইল ক্রাফট, বার্জার পেইন্টস, রহিম টেক্সটাইল, মুন্নু স্টাফরার্স, কোহ-ই-নূর কেমিক্যালস, রেকিট বেনকিজার, দেশ গার্মেন্টস, গ্লাকসো স্মিথ, জেমিনি সী ফুড এবং লিন্ডে বিডি।

স্টাইল ক্রাফটের গতকাল ক্লোজিং প্রাইজ ছিল ১ হাজার ২৫৮.১০ টাকা। আজ সর্বশেষ লেনদেন হয় ১ হাজার ৩৩০ টাকায়। সে হিসেবে শেয়ারদর বেড়েছে ৭১.৯০ টাকা।

বার্জার পেইন্টসের গতকাল ক্লোজিং প্রাইজ ছিল ২ হাজার ৪৫৫.৫০ টাকা। আজ সর্বশেষ লেনদেন হয় ২ হাজার ৪৯৯ টাকায়। সে হিসেবে শেয়ারদর বেড়েছে ৪৩.৫০ টাকা।

রহিম টেক্সটাইলের গতকাল ক্লোজিং প্রাইজ ছিল ৩৩৪.১০ টাকা। আজ সর্বশেষ লেনদেন হয় ৩৬৩.১০ টাকায়। সে হিসেবে শেয়ারদর বেড়েছে ২৯ টাকা।

মুন্নু স্টাফলার্সের গতকাল ক্লোজিং প্রাইজ ছিল ৬০৬.৩০ টাকা। আজ সর্বশেষ লেনদেন হয় ৬৩২.৭০ টাকায়। সে হিসেবে শেয়ারদর বেড়েছে ২৬.৪০ টাকা।

কোহ-ই-নূর কেমিক্যালসের গতকাল ক্লোজিং প্রাইজ ছিল ৩৭১.৯০ টাকা। আজ সর্বশেষ লেনদেন হয় ৩৯১ টাকায়। সে হিসেবে শেয়ারদর বেড়েছে ১৯.১০ টাকা।

রেকিট বেনকিজারের গতকাল ক্লোজিং প্রাইজ ছিল ১ হাজার ৫৭৭.৮০ টাকা। আজ সর্বশেষ লেনদেন হয় ১ হাজার ৫৯৬ টাকায়। সে হিসেবে শেয়ারদর বেড়েছে ১৮.২০ টাকা।

দেশ গার্মেন্টসের গতকাল ক্লোজিং প্রাইজ ছিল ২৩৪.২০ টাকা। আজ সর্বশেষ লেনদেন হয় ২৫১.৯০ টাকায়। সে হিসেবে শেয়ারদর বেড়েছে ১৭.৭০ টাকা।

গ্লাকসো স্মিথের গতকাল ক্লোজিং প্রাইজ ছিল ১ হাজার ৬০৩ টাকা। আজ সর্বশেষ লেনদেন হয় ১ হাজার ৬১৪.৮০ টাকায়। সে হিসেবে শেয়ারদর বেড়েছে ১১.৮০ টাকা।

জেমিনি সী ফুডের গতকাল ক্লোজিং প্রাইজ ছিল ৮৫৪ টাকা। আজ সর্বশেষ লেনদেন হয় ৮৬২.৯০ টাকায়। সে হিসেবে শেয়ারদর বেড়েছে ৮.৪০ টাকা।

এবং লিন্ডে বিডির গতকাল ক্লোজিং প্রাইজ ছিল ১ হাজার ৪০৭.২০ টাকা আজ সর্বশেষ লেনদেন হয় ১ হাজার ৪১৩ টাকায়। সে হিসেবে শেয়ারদর বেড়েছে ৫.৮০ টাকা।

শেয়ারবাজারনিউজ/সো

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top