তিন কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

Arthik Protibadon_আর্থিক প্রতিবেদনশেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত গ্রামীন ফোন লিমিটেড, বার্জার পেইন্টস ও শমরিত হাসপাতালের প্রান্তিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, গ্রামীন ফোন ও বার্জার পেইন্টসের তৃতীয় প্রান্তিক শেষে ইপিএস বেড়েছে। অন্যদিকে প্রথম প্রান্তিকে শমরিতা হাসপাতালের ইপিএস প্রায় তিনগুণ কমেছে। নিম্নের তিন কোম্পানির প্রান্তিক প্রতিবেদন তুলে ধরা হলো:

গ্রামীন ফোন:

তৃতীয় প্রান্তিক  (জানুয়ারি-সেপ্টেম্বর) আর্থিক প্রতিবেদন অনুযায়ী, গ্রামীন ফোনের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১২.৭০ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১০.৮৩ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২১.০১ টাকা। গত অর্থবছরের একই সময়ে এনএভিপিএস ছিল ১৯.৫৫ টাকা। তৃতীয় প্র্রান্তিক শেষে গ্রামীন ফোনের শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২৪.৩৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২১.৫৮ টাকা।

সর্বশেষ ৩ মাসে (জুলাই-সেপ্টেম্বর) এ কোম্পানির ইপিএস হয়েছে ৪.৭৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৩.০৭ টাকা।

বার্জার পেইন্টস:

তৃতীয় প্রান্তিক  (জানুয়ারি-সেপ্টেম্বর) আর্থিক প্রতিবেদন অনুযায়ী, বার্জার পেইন্টসের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬২.৫১ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৪৫.৩৫ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২২১.৯৩ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৫ অর্থবছরে বার্জারের এনএভিপিএস ছিল ১৮৬.৪২ টাকা। তৃতীয় প্র্রান্তিক শেষে এ কোম্পানির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৬৮.৬৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৬০.২৩ টাকা।

সর্বশেষ ৩ মাসে (জুলাই-সেপ্টেম্বর) এ কোম্পানির ইপিএস হয়েছে ১৩.৫৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১০.৫৩ টাকা।

শমরিতা হাসপাতাল:

প্রথম প্রান্তিক  (জুলাই’১৬-সেপ্টেম্বর’১৬) আর্থিক প্রতিবেদন অনুযায়ী, শমরিতা হাসপাতালের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৬৫ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৬.২০ টাকা। গত অর্থবছরের একই সময়ে এনএভিপিএস ছিল ৫৬.৩৪ টাকা। প্রথম প্রান্তিক শেষে এ কোম্পানির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৭৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৬১ টাকা।

শেয়ারবাজারনিউজ/ম.সা

 

আপনার মন্তব্য

Top