৯ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

board-meetingশেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৯ কোম্পানি তাদের প্রান্তিক প্রতিবেদন ও ডিভিডেন্ড ঘোষণা করার জন্য বোর্ড সভার তারিখ নির্ধারণ করেছে। কোম্পানিগুলো হলো: রুপালী ইন্স্যুরেন্স, জনতা ইন্স্যুরেন্স, সিঙ্গার বাংলাদেশ, সিনোবাংলা ইন্ডাষ্ট্রিজ, ইমাম বাটন, এমআই সিমেন্ট, এসিআই ফরমুলেশন, এসিআই এবং অলটেক্স ইন্ডাষ্ট্রিজ লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, রুপালী ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বিকাল তিনটায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানিটির পক্ষ থেকে ৩০ সেপ্টেম্বর,২০১৬ অর্থবছর অনুযায়ী তৃতীয় প্রান্তিক প্রকাশিত হবে।

জনতা ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর দুপুর ২.৪৫ টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানিটির পক্ষ থেকে ৩০ সেপ্টেম্বর,২০১৬ অর্থবছর অনুযায়ী তৃতীয় প্রান্তিক প্রকাশিত হবে।

সিঙ্গার বাংলাদেশের বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর বিকাল সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানিটির পক্ষ থেকে ৩০ সেপ্টেম্বর,২০১৬ অর্থবছর অনুযায়ী তৃতীয় প্রান্তিক প্রকাশিত হবে।

সিনোবাংলা ইন্ডাষ্ট্রিজের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানিটির ১ নভেম্বর ২০১৫ থেকে ৩০ জুন ২০১৬ অর্থাৎ ৮ মাসের হিসাব নিয়ে পর্যালোচনা করা হবে। কোম্পানিটি এদিন ৮ মাসের জন্য বিনিয়োগকারীদের ডিভিডেন্ড ঘোষনা করতে পারে।

ইমাম বাটনের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর দুপুর ২.৪৫ টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানির পরিচালনা পর্ষদ ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরের হিসাব পর্যালোচনা করবে। হিসাব পর্যালোচনা শেষে কোম্পানিটির পক্ষ থেকে ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

এসিআই ফরমুলেশনের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর দুপুর ২.৪৫ টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানির পরিচালনা পর্ষদ ১ জানুয়ারি ২০১৫ থেকে ৩০ জুন, ২০১৬ অর্থাৎ ১৮ মাসের হিসাব পর্যালোচনা করবে। হিসাব পর্যালোচনা শেষে কোম্পানিটির পক্ষ থেকে ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

এসিআই কোম্পানির বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানির পরিচালনা পর্ষদ ১ জানুয়ারি ২০১৫ থেকে ৩০ জুন, ২০১৬ অর্থাৎ ১৮ মাসের হিসাব পর্যালোচনা করবে। হিসাব পর্যালোচনা শেষে কোম্পানিটির পক্ষ থেকে ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

অলটেক্স ইন্ডাষ্ট্রিজের বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানির পরিচালনা পর্ষদ ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরের হিসাব পর্যালোচনা করবে। হিসাব পর্যালোচনা শেষে কোম্পানিটির পক্ষ থেকে ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

এমআই সিমেন্টের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানির পরিচালনা পর্ষদ ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরের হিসাব পর্যালোচনা করবে। হিসাব পর্যালোচনা শেষে কোম্পানিটির পক্ষ থেকে ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top