এগিয়েই যাচ্ছেন নায়লা

naila_শেয়ারবাজার ডেস্ক: বাংলাদেশের সময়কালের বর্তমান মডেলিং জগতের এক সাফল্যের নাম নায়লা নাঈম। পেশায় দন্ত চিকিৎসক হলেও তার আগ্রহটা মডেলিং নিয়েই। তাই পাঁচ বছর ধরে মডেলিং জগতের সাফল্যের সাথে আছেন বাংলার এই মডেল তারকা। তার এই সাফল্য তার ভক্তদের কাছে ধরা দেয় অনেকটা আকস্মিক ভাবে। কারণ নায়লার তার বহুরুপি দ্বারা ভক্তদের চমকিয়ে দেয়। কখনও আইটেম সং, কখনো বা স্টেজে আবার বিজ্ঞাপনের মডেল কিংবা কোনো পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। সবখানেই তার সফল পদার্পণ।

বাংলার এই মডেল তারকা সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন নতুন একটি পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে। নায়লা তার এক ফেসবুক স্ট্যাটাসে বলেন ‘আলহামদুলিল্লাহ্ সফলভাবে নতুন এক পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলাম’। কিন্তু চমক দিতে প্রিয় নায়লা তার ভক্তদের জানানি চুক্তিবদ্ধ হওয়া প্রতিষ্ঠানটির নাম। তিনি বলেন এখন পর্যন্ত এইটি সিক্রেট। কিন্তু অতি শীঘ্রই আমার ভক্তরা সব জানতে পারবে।

এইদিকে তন্ময় তানসেন পরিচালিত রান আউট সিনেমায় আইটেম সং-এ পারফর্ম করে বড় পর্দায় প্রথম পা রাখতে যাচ্ছেন নায়লা নাঈম। সেন্সরে যাওয়া এই সিনেমাটির মুক্তির তারিখ জানার জন্য অধীর আগ্রহ নিয়ে বসে আছেন নায়লা ভক্তরা। ভক্ত প্রিয় নায়লা নাঈম, ভক্তদের সাথে যোগাযোগ রাখেন নিয়মিত। শত ব্যস্ততার মাঝেও চেষ্টা করেন ফেসবুকে ভক্তদের সাথে কথা বলার জন্য।

সেই সাথে ভক্তদের আরও কাছাকাছি আসার জন্য তিনি চুক্তিবদ্ধ হয়েছেন বেশ কয়েকটি মোবাইল অপারেটরের সাথে। তারা দিচ্ছে নায়লার সাথে কথা বলা ও দেখা করার সুযোগ।

শেয়ারবাজার/রা

আপনার মন্তব্য

Top