আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ অক্টোবর ২০১৬, শনিবার |

kidarkar

চলতি সপ্তাহে ৯৩ কোম্পানির বোর্ড সভা

board mettingশেয়ারবাজার রিপোর্ট: চলতি সপ্তাহে ডিভিডেন্ড ও প্রান্তিক সংক্রান্ত বোর্ড সভা করবে পুঁজিবাজারে তালিতাভুক্ত ৯৩ কোম্পানি। কোম্পানিগুলো হলো- ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক, লাফার্স সুরমা সিমেন্ট, দুলামিয়া কটন, রিলায়েন্স ইন্স্যুরেন্স, শাশা ডেনিমস, ফু-ওর্য়াক সিরামিক, জাহিন টেক্সটাইল, সিভিও পেট্রোকেমিক্যাল, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, বিডি ল্যাম্পস, রুপালী ইন্স্যুরেন্স, জনতা ইন্স্যুরেন্সে, ব্রাক ব্যাংক, আইসিবি, ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট, ঢাকা ব্যাংক, মুন্নু সিরামিক, মুন্নু জুট স্টাফলার্স, সায়হাম কটন, ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স, বিডি ওয়েলডিং, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সে, গ্লাক্সোস্মিথ ক্লাইন, নিটল ইন্স্যুরেন্স, ট্রাস্ট ব্যাংক, পাইওনিয়র ইন্স্যুরেন্স, সিঙ্গার বিডি, অলটেক্স ইন্ডাস্ট্রিজ, মিরাকল ইন্ডাস্ট্রিজ, অলেম্পিক এক্সসরিজ, লংঙ্কা বাংলা ফাইন্যান্স, ফু-ওর্য়াং ফুড, এনসিসি ব্যাংক ফার্স্ট ফান্ড, এমবিএল ফার্স্ট ফান্ড, এআইবিএল ফার্স্ট ইসলামী ফান্ড, গ্রীণ ডেল্টা ফান্ড, ডিবিএইচ ফার্স্ট ফান্ড, সিটি ব্যাংক, ফার্স্ট সিকিউরিটিজ ইসলামী ব্যাংক, পূবালী ব্যাংক, হাইডেলবার্গ সিমেন্ট, সাইফ পাওয়ারটেক, এইচআর টেক্সটাইল, আরএসআরএম স্টীল, বিকন ফার্মা, জিলবাংলা সুগার মিলস, রেনউইক যজ্ঞশ্বর, শ্যামপুর সুগার মিলস, ইমাম বাটন, এসিআই ফরমুলেশন, এসিআই লিমিটেড, বাংলাদেশ বিল্ডিং সিস্টেম, এনসিসি ব্যাংক, জিপিএইস ইস্পাত, আমান ফিড, ইনটেক অনলাইন, তুংহাই নিটিং অ্যান্ড ডাইং, শাহজিবাজার পাওয়ার, ইয়াকিন পলিমার, আনলিমা ইয়ার্ণ, দেশ গার্মেন্টস, বারাকা পাওয়ার, জিকিউ বলপেন, ওয়ান ব্যাংক, এবি ব্যাংক, রুপালী লাইফ ইন্স্যুরেন্স, আরামিট সিমেন্ট, আরামিট, প্যারামাউন্ট টেক্সটাইল, খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং, আজিজ পাইপস, দেশবন্ধু পলিমার, ফাইন ফুডস, অলিম্পিক ইন্ডাস্ট্রিজ, সি অ্যান্ড এ টেক্সটাইল, সাফকো স্পিনিং, আফতাব অটোমোবাইলস, স্ট্যান্ডার্ড সিরামিক, হামিদ ফেব্রিক্স, নর্দার্ণ জুট, সেন্ট্রাল ফার্মা, এপেক্স ফুডস, এপেক্স স্পিনিং, নিটল ইন্স্যুরেন্স, আনোয়ার গ্যালভানাইজিং, সিনোবাংলা ইন্ডাষ্ট্রিজ, এমআই সিমেন্ট, তিতাস গ্যাস, প্রাইম ব্যাংক, সায়হাম টেক্সটাইল, গ্লোবাল হেবি কেমিক্যাল এবং খান ব্রার্দাস পিপি ওভেন ব্যাগ লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক

আগামী ২৩ অক্টোবর, রোববার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংকের বোর্ড সভা। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৬ পর্যন্ত সমাপ্ত সময়ের (তৃতীয় প্রান্তিক) নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

লাফার্জ সুরমা সিমেন্ট

আগামী ২৩ অক্টোবর, রোববার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে লাফার্জ সুরমা সিমেন্টর বোর্ড সভা। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৬ পর্যন্ত সমাপ্ত সময়ের (তৃতীয় প্রান্তিক) নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

 দুলামিয়া কটন

দুলামিয়া কটনের বোর্ড সভা আগামী ২৩ অক্টোবর, রোববার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

উল্লেখ্য, কোম্পানিটি ৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য কোন প্রকার ডিভিডেন্ড ঘোষণা করেনি। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিলো ২.৫০ টাকা, শেয়ার প্রতি দায় হয়েছিলো ৩৬.৭৬ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছিলো ১.৪২ টাকা (নেগেটিভ)।

রিলায়েন্স ইন্স্যুরেন্স

রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ড সভা ২৩ অক্টোবর, রোববার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৬ পর্যন্ত সমাপ্ত সময়ের (তৃতীয় প্রান্তিক) নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

শাশা ডেনিমস

শাশা ডেনিমসের বোর্ড সভা ২৩ অক্টোবর, রোববার বিকেল ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৬ পর্যন্ত সমাপ্ত সময়ের (প্রথম প্রান্তিক) নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

ফু-ওয়াং সিরামিক

আগামী ২৩ অক্টোবর, রোববার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে ফু-ওয়াং সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বোর্ড সভা । সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

উল্লেখ্য, কোম্পানিটি ৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছিলো। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিলো ০.৩৬ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছিলো ১২.৩৫ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছিলো ০.৪৫ টাকা (নেগেটিভ)।

জাহিনটেক্স ইন্ড্রাস্ট্রিজ

আগামী ২৩ অক্টোবর, রোববার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে জাহিনটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বোর্ড সভা। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

উল্লেখ্য, কোম্পানিটি ৩০ এপ্রিল ২০১৫ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ৫ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টকসহ মোট ১৫ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিলো ১.২১ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছিলো ৩০.০৩ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছিলো ১.১৫ টাকা (নেগেটিভ)।

সিভিও পেট্রোকেমিক্যাল

আগামী ২৩ অক্টোবর বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে সিভিও পেট্রোকেমিক্যালের বোর্ড সভা। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করে হবে।

উল্লেখ্য, ২০১৫ সমাপ্ত অর্থবছরের কোম্পানিটি বিনিয়োগকারীদের জন্য মোট ৪০ শতাংশ ডিভিডেন্ড ঘোষনা করবে। এর মধ্যে ১৫ শতাংশ ক্যাশ এবং ২৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দিয়েছিলো।

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক

আগামী ২৪ অক্টোবর, সোমবার বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৬ পর্যন্ত  তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

বিডি ল্যাম্পস

বিডি ল্যাম্বসের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর, সোমবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায়  জুলাই-সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

রুপালী ইন্স্যুরেন্স

রুপালী ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বিকাল তিনটায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানিটির পক্ষ থেকে ৩০ সেপ্টেম্বর,২০১৬ অর্থবছর অনুযায়ী তৃতীয় প্রান্তিক প্রকাশিত হবে।

জনতা ইন্স্যুরেন্স

জনতা ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর দুপুর ২.৪৫ টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানিটির পক্ষ থেকে ৩০ সেপ্টেম্বর,২০১৬ অর্থবছর অনুযায়ী তৃতীয় প্রান্তিক প্রকাশিত হবে।

ব্রাক ব্যাংক

ব্রাক ব্যাংকের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

আইসিবি

আইসিবি’র বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর, সোমবার বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

উল্লেখ্য, কোম্পানিটি ৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ৩৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিলো ৭.৬৬ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছিলো ৬৯.২০ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছিলো ১৫.৯৮ টাকা।

ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট

ইসলামিক ফাইন্যান্সের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ঢাকা ব্যাংক

ঢাকা ব্যাংকের বোর্ড সভা ২৪ অক্টোবর, সোমবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৬ পর্যন্ত সমাপ্ত সময়ের (তৃতীয় প্রান্তিক) নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

মুন্নু সিরামিক

মুন্নু সিরামিকের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

উল্লেখ্য, কোম্পানিটি ৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিলো ০.১৩ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছিলো ৯৫.১১ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছিলো ০.৪৭ টাকা (নেগেটিভ)।

মুন্নু জুট স্টাফলার্স

মুন্নু জুটের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ১ জানুয়ারি, ২০১৫ থেকে ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ১৮ মাসের ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

উল্লেখ্য, কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিলো ২.৫৩ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছিলো ৪৯.৪৬ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছিলো ০.৬৭ টাকা।

সায়হাম কটন

সায়হাম কটন মিলস লিমিটেডের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর, সোমবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ১ মে, ২০১৫ থেকে ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ১৪ মাসের ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

উল্লেখ্য, কোম্পানিটি ৩০ এপ্রিল ২০১৫ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ৫ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টকসহ মোট ১৫ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিলো ১.৪০ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছিলো ২৪.৯১ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছিলো ২.৯৫ টাকা।

ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স

ডেল্টা লাইফের বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর, বিকেল ৬টায় অনুষ্ঠিত হবে।   সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

বিডি ওয়েল্ডিং

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৫ অক্টোবর বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টম্বর, ২০১৬ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

গ্লাক্সোস্মিথ ক্লাইন

গ্লাক্সোস্মিথ ক্লাইনের  বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ট্রাস্ট ব্যাংক

ট্রাস্ট ব্যাংকের বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর, মঙ্গলবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

পাইওনিয়র ইন্স্যুরেন্স

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর, মঙ্গলবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

সিঙ্গার বিডি

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর, মঙ্গলবার বিকেল সোড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

অলটেক্স ইন্ডাস্ট্রিজ

ট্রাস্ট ব্যাংকের বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর, মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মিরাকল ইন্ডাস্ট্রিজ

মিরাকল ইন্ডাস্ট্রিজের বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর, মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৬ পর্যন্ত সমাপ্ত সময়ের (প্রথম প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

উল্লেখ্য, কোম্পানিটি ৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ৭ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছিলো। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিলো ১.৬৮ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভি) (including revaluation) হয়েছিলো ৪৮.২৩ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছিলো ২.৬৩ টাকা।

অলেম্পিক এক্সসরিজ

অলেম্পিক এক্সসরিজের বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর, মঙ্গলবার বিকেল ৩টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

লংঙ্কা বাংলা ফাইন্যান্স

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর, মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ফু-ওয়াং ফুড

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর, মঙ্গলবার বিকেল ৩টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

এনসিসি ব্যাংক ফার্স্ট ফান্ড

ফান্ডটির ট্রাস্টি সভা আগামী ২৫ অক্টোবর, বিকেল ৩টা ১৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এমবিএল ফার্স্ট ফান্ড

ফান্ডটির ট্রাস্টি সভা আগামী ২৫ অক্টোবর, বিকেল ৩টা ৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এআইবিএল ফার্স্ট ইসলামী ফান্ড

ফান্ডটির ট্রাস্টি সভা আগামী ২৫ অক্টোবর, দুপুর ২টা ৫৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

গ্রীণ ডেল্টা ফান্ড

ফান্ডটির ট্রাস্টি সভা আগামী ২৫ অক্টোবর, দুপুর ২টা ৩৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ডিবিএইচ ফার্স্ট ফান্ড

ফান্ডটির ট্রাস্টি সভা আগামী ২৫ অক্টোবর, দুপুর ২টা ৩৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

সিটি ব্যাংক

সিটি ব্যাংকের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ফার্স্ট সিকিউরিটিজ ইসলামী ব্যাংক

এ ব্যাংকের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

পূবালী ব্যাংক

পূবালী ব্যাংকের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

হাইডেলবার্গ সিমেন্ট

হাইডেল বার্গ সিমেন্টের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বেলা ২.৪৫ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সাইফ পাওয়ারটেক

সাইফ পাওয়ারটেকের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বিকেল ৩.৩০টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

এইচআর টেক্সটাইল

এইচ আর টেক্সটাইলের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বিকেল ৩.৩০টায় অনুষ্ঠিত হবে। সভায় ১লা অক্টোবর ২০১৫ থেকে ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের অর্থাৎ ৯ মাসের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত নেওয়া হবে।

আরএসআরএম স্টীল

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত নেওয়া হবে।

বিকন ফার্মা

বিকন ফার্মার বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

জিলবাংলা সুগার মিলস

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

রেনউইক যজ্ঞশ্বর

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল ৪টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

শ্যামপুর সুগার মিলস

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ইমাম বাটন

ইমাম বাটনের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর দুপুর ২.৪৫ টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানির পরিচালনা পর্ষদ ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরের হিসাব পর্যালোচনা করবে। হিসাব পর্যালোচনা শেষে কোম্পানিটির পক্ষ থেকে ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

এসিআই ফরমুলেশন

এসিআই ফরমুলেশনের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর দুপুর ২.৪৫ টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানির পরিচালনা পর্ষদ ১ জানুয়ারি ২০১৫ থেকে ৩০ জুন, ২০১৬ অর্থাৎ ১৮ মাসের হিসাব পর্যালোচনা করবে। হিসাব পর্যালোচনা শেষে কোম্পানিটির পক্ষ থেকে ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

এসিআই লিমিটেড

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানির পরিচালনা পর্ষদ ১ জানুয়ারি ২০১৫ থেকে ৩০ জুন, ২০১৬ অর্থাৎ ১৮ মাসের হিসাব পর্যালোচনা করবে। হিসাব পর্যালোচনা শেষে কোম্পানিটির পক্ষ থেকে ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

বাংলাদেশ বিল্ডিং সিস্টেম

বাংলাদেশ বিল্ডিং সিস্টেমসের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

উল্লেখ্য, কোম্পানিটি ৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ২০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছিলো। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিলো ২.৭৯ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছিলো ১৪.৭৮ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছিলো ০.০২ টাকা।

এনসিসি ব্যাংক

এনসিসি ব্যাংকের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

জিপিএইচ ইস্পাত

জিপিএইচ ইস্পাত লিমিটেডের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

উল্লেখ্য, কোম্পানিটি ৩০ এপ্রিল ২০১৫ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১৭ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিলো ২.২৪ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছিলো ১৬.৪০ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছিলো ৪.৬৭ টাকা।

আমান ফিড

আমান ফিডের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে।

উল্লেখ্য, কোম্পানিটি ২০১৫ সমাপ্ত অর্থবছরে ৩০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো। যার মধ্যে ১০ শতাংশ ক্যাশ এবং ২০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো।

ইনটেক অনলাইন

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ১ জানুয়ারি,২০১৫ থেকে ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছর অর্থাৎ ১৮ মাসের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

তুংহাই নিটিং অ্যান্ড ডাইং

তুংহাই নিটিংয়ের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

শাহজিবাজার পাওয়ার

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

ইয়াকিন পলিমার

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

আনলিমা ইয়ার্ণ

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

দেশ গার্মেন্টস

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

বারাকা পাওয়ার

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

জিকিউ বলপেন

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

ওয়ান ব্যাংক

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এবি ব্যাংক

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

রুপালী লাইফ ইন্স্যুরেন্স

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।  সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদনপ্রকাশ করা হবে।

আরামিট সিমেন্ট

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ১ জানুয়ারি,২০১৫ থেকে ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছর অর্থাৎ ১৮ মাসের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

আরামিট লিমিটেড

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ১ জানুয়ারি,২০১৫ থেকে ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছর অর্থাৎ ১৮ মাসের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

প্যারামাউন্ট টেক্সটাইল

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল ৪.৩০টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

আজিজ পাইপস

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

দেশবন্ধু পলিমার

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

ফাইন ফুডস

এ কোম্পানির  বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ

এ কোম্পানির  বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল ৩.৩০টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

সি অ্যান্ড টেক্সটাইল

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ১ জানুয়ারি,২০১৫ থেকে ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

সাফকো স্পিনিং

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ১ জানুয়ারি,২০১৫ থেকে ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ১৮ মাসের ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

আফতাব অটোমোবাইলস

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ১ সেপ্টেম্বর,২০১৫ থেকে ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ১০ মাসের ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে।

স্ট্যান্ডার্ড সিরামিক

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

হামিদ ফেব্রিক্স

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

নর্দার্ণ জুট স্টাফর্লাস

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

সেন্ট্রাল ফার্মাসিটিক্যাল

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

এপেক্স ফুডস

এ কোম্পানির  বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

এপেক্স স্পিনিং

এ কোম্পানির  বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

নিটল ইন্স্যুরেন্স

এ কোম্পানির বোর্ড সভা ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। এর আগে এ কোম্পানির বোর্ড সভা ২৫ অক্টোবর মঙ্গলবার অনুষ্ঠিত হবার কথা ছিল। কিন্তু অনিবার্য কারণবশত এ সভার তারিখ পরিবর্তন করা হয়েছে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৬ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

আনোয়ার গ্যালভানাইজিং

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

সিনোবাংলা ইন্ডাষ্ট্রিজ

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানিটির ১ নভেম্বর ২০১৫ থেকে ৩০ জুন ২০১৬ অর্থাৎ ৮ মাসের হিসাব নিয়ে পর্যালোচনা করা হবে। কোম্পানিটি এদিন ৮ মাসের জন্য বিনিয়োগকারীদের ডিভিডেন্ড ঘোষনা করতে পারে।

এমআই সিমেন্ট

এ কোম্পানির  বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানির পরিচালনা পর্ষদ ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরের হিসাব পর্যালোচনা করবে। হিসাব পর্যালোচনা শেষে কোম্পানিটির পক্ষ থেকে ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

তিতাস গ্যাস

এ কোম্পানির  বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরের হিসাব পর্যালোচনা শেষে কোম্পানিটির পক্ষ থেকে ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

প্রাইম ব্যাংক

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।  সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদনপ্রকাশ করা হবে।

সায়হাম টেক্সটাইল

এ কোম্পানির  বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরের হিসাব পর্যালোচনা শেষে কোম্পানিটির পক্ষ থেকে ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

গ্লোবাল হেবি কেমিক্যাল

এ কোম্পানির  বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ১ জানুয়ারি ১৫ থেকে ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরের অর্থাৎ ১৮ মাসের ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

খান ব্রার্দাস পিপি ওভেন ব্যাগ

এ কোম্পানির  বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানির পরিচালনা পর্ষদ ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরের হিসাব পর্যালোচনা করবে। হিসাব পর্যালোচনা শেষে কোম্পানিটির পক্ষ থেকে ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

 

 শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.