আজ: বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ইং, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৩ অক্টোবর ২০১৬, রবিবার |

kidarkar

৩৭ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

board mettingশেয়ারবাজার রিপোর্ট: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩৭ কোম্পানি। কোম্পানিগুলোর পর্ষদ সভায় অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও সমাপ্ত অর্থবছরের ডিভিডেন্ড আসতে পারে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

গোল্ডেন সনের বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ১ জানুয়ারি, ২০১৫ থেকে ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ১৮ মাসের ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

বেঙ্গল উইন্ডসরের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

মোজাফফর হোসেন স্পিনিংয়ের বোর্ড সভা আগামী ২৯ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

হা-ওয়েল টেক্সটাইলের বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

গোল্ডেন হার্ভেস্টের বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর, বিকেল সন্ধা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

বে-লিজিংয়ের বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

পপুলার লাইফের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ফারইস্ট ইসলামী লাইফের বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর, মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

বিআইএফসির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর, রোববার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ পর্যন্ত প্রথম, ৩০ জুন পর্যন্ত দ্বিতীয় এবং ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

জাহিন স্পিনিংয়ের বোর্ড সভা আগামী ২৯ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ১ জানুয়ারি, ২০১৫ থেকে ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ১৮ মাসের ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

রংপুর ফাউন্ড্রি লিমিটেডের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

মার্কেন্টাইল ব্যাংকের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এএসিএল প্রাণের লিমিটেডের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

আল-হাজ্ব টেক্সবটাইল লিমিটেডের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

লিবরা ইনফুয়েশনের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

উসমানিয়া গ্লাসের বোর্ড সভা আগামী ৩১ অক্টোবর বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। এছাড়া একই বোর্ড সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত অর্থবছরে প্রথম প্রান্তিক প্রকাশ করবে।

প্রগতি ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত কোম্পানির তৃতীয় প্রান্তিক পযালোচনার পাশাপাশি প্রকাশ করবে।

অগ্রণী ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২৯ অক্টোবর, শনিবার সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

শ্যামপুর সুগারের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ঝিলবাংলা সুগারের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

রেনউইক যঞ্জেশ্বরের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল ৪টা ১৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ন্যাশনাল হাউজিংয়ের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

আইসিবি ইসলামী ব্যাংকের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

প্রাইম ফাইন্যান্সের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ন্যাশনাল লাইফের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

সাউথইস্ট ব্যাংকের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ঢাকা ডাইংয়ের বোর্ড সভা আগামী ৩১ অক্টোবর বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ন্যাশনাল ব্যাংকের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর,বৃহস্পতিবার দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয়প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এ্যাপলো ইস্পাতের বোর্ড সভা আগামী ৩০ অক্টোবরবিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদনপর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

প্রাইম টেক্সটাইলের বোর্ড সভা আগামী ৩০ অক্টোবরবিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনারপাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ম্যাকসন স্পিনিংয়ের বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ১ অক্টোবর, ২০১৫ থেকে ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ৯ মাসের ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

মেট্রো স্পিনিংয়ের বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

বিডি অটোকার্সের বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

মেঘনা কনডেন্স মিল্ক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

 

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

সিমেন্ট খাতের কোম্পানি লাফার্জ সুরমা সিমেন্ট লিমিটেডের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্য়ন্ত অর্ধবছরের তৃতীয় প্রান্তিক প্রকাশ করা হবে। এর আগে কোম্পানির বোর্ড সভার আজ ২৩ অক্টোবর বিকেল ৩টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু অনিবার্যণ কারণবশত কোম্পানির বোর্ড সভা স্থগিত করা হয়।

 

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.