রোমানার অফিসে বিবাহিতদের চাকরী নেই

romana-sornaশেয়ারবাজার ডেস্ক: অভিনেত্রী রোমানা স্বর্ণা। তিনি একটি কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক। তার কোম্পানিতে বিবাহিত লোককে চাকরি দেয়া হয় না। শুধু অবিবাহিতরা চাকরি করে থাকেন। তবে এটি বাস্তব জীবনের কোনো ঘটনা নয় ‘জীবন বৃত্তান্ত’ শিরোনামের নাটকে এমন দৃশ্য দেখা যাবে।

ফজলুর করিমের চিত্রনাট্য নাটকটি পরিচালনা করেছেন এফ জামান তাপস ও নদী তারিক। সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। এতে রোমানা স্বর্ণা ছাড়াও অভিনয় করেছেন সাব্বির, নিসাসহ অনেকে।

এ প্রসঙ্গে পরিচালক নদী তারিক বলেন, ‘‘জীবন বৃত্তান্ত’ নাটকের কাজ সম্প্রতি শেষ করেছি। কাজটিও ভালো হয়েছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

নাটকের গল্প প্রসঙ্গে রোমানা স্বর্ণা বলেন, ‘এ নাটকে আমি কোম্পানির এমডি। এখানে বিবাহিত লোকের চাকরি দেয়া হয় না। এক সময় আমার একজন বডিগার্ড প্রয়োজন। সেখানে একজন জীবন বৃত্তান্ত জমা দেন। এতে লেখেন তিনি অবিবাহিত কিন্তু তিনি বিবাহিত ছিলেন। এ নিয়ে বিভিন্ন ঘটনা সৃষ্টি হয়। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।’

উল্লেখ্য, তন্ময় তানসেন পরিচালিত ‘‘রানআউট” ছবিটির মধ্য দিয়ে অভিষেক ঘঠেছে রোমানা স্বর্ণা। যদিও একই পরিচালকের মুক্তিপ্রাপ্ত ছবি ”পদ্ম পাতার জল” তেও অভিনয় করেছিলেন রোমানা স্বর্ণা। তবে সেই ছবিটিতে তিনি এন্টি হিরোইন চরিত্রে কাজ করেছিলেন। সেই হিসেবে নায়িকা হিসেবে ‘‘রানআউট” ছবিই তার প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি।

শেয়ারবাজানিউজ/এম.আর

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top