মুন্নু সিরামিক ও স্টাফলার্সের ডিভিডেন্ড ঘোষণা

monno_শেয়ারবাজার রিপোর্ট: ডিভিডেন্ড ঘোষণা করেছে মুন্নু গ্রুপের পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানি। কোম্পানি দুটি হল: সিরামিক খাতের মুন্নু সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং প্রকৌশল খাতের মুন্নু জুট স্টাফলার্স লিমিটেড। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

মুন্নু সিরামিক:

সিরামিক খাতের কোম্পানি মুন্নু সিরামিক লিমিটেড বিনিয়োগকারীদের জন্য ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৯ টাকা, শেয়ার প্রতি  সম্পদ (এনএভিপিএস) হয়েছে ৯৪.৭০ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমান (এনওমিএফপিএস) হয়েছে ২.৬২ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১১ ডিসেম্বর, সকাল সাড়ে ১১টায়, ফ্র্যাক্টরি প্রাঙ্গন, ইসলামপুর, ধামরায়ে অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত  রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৫ নভেম্বর।

মুন্নু জুট স্টাফলার্স:

প্রকৌশল খাতের কোম্পানি মুন্নু জুট স্টাফলার্স লিমিটেড বিনিয়োগকারীদের জন্য ১৮ মাসের অর্থাৎ ১ জানুয়ারি, ২০১৫ থেকে ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৬৬ টাকা, শেয়ার প্রতি  সম্পদ (এনএভিপিএস) হয়েছে ৫১.১২ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমান (এনওমিএফপিএস) হয়েছে ৭.৮২ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১১ ডিসেম্বর, সকাল ১০টায়, ফ্র্যাক্টরি প্রাঙ্গন, ইসলামপুর, ধামরায়ে অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত  রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৫ নভেম্বর।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

Top