আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৬ অক্টোবর ২০১৬, বুধবার |

kidarkar

বিকেলে ২০ কোম্পানির বোর্ড সভা

board mettingশেয়ারবাজার রিপোর্ট: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২০ কোম্পানি। ঘোষণা অনুযায়ী কোম্পানিগুলোর পর্ষদ সভায় প্রান্তিক প্রতিবেদন ও সমাপ্ত অর্থবছরের বার্ষিক আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

 

জিপিএইচ ইস্পাত

জিপিএইচ ইস্পাত লিমিটেডের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

কোম্পানিটি ৩০ এপ্রিল ২০১৫ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১৭ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিলো ২.২৪ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছিলো ১৬.৪০ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছিলো ৪.৬৭ টাকা।

আমান ফিড

আমান ফিডের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে।

কোম্পানিটি ২০১৫ সমাপ্ত অর্থবছরে ৩০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো। যার মধ্যে ১০ শতাংশ ক্যাশ এবং ২০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো।

জিলবাংলা সুগার মিলস

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। এছাড়াও, সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

রেনউইক যজ্ঞশ্বর

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল ৪টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। এছাড়াও, সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

শ্যামপুর সুগার মিলস

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। এছাড়াও, সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ইমাম বাটন

ইমাম বাটনের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর দুপুর ২.৪৫ টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানির পরিচালনা পর্ষদ ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরের হিসাব পর্যালোচনা করবে। হিসাব পর্যালোচনা শেষে কোম্পানিটির পক্ষ থেকে ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

এসিআই ফরমুলেশন

এসিআই ফরমুলেশনের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর দুপুর ২.৪৫ টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানির পরিচালনা পর্ষদ ১ জানুয়ারি ২০১৫ থেকে ৩০ জুন, ২০১৬ অর্থাৎ ১৮ মাসের হিসাব পর্যালোচনা করবে। হিসাব পর্যালোচনা শেষে কোম্পানিটির পক্ষ থেকে ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

এসিআই লিমিটেড

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানির পরিচালনা পর্ষদ ১ জানুয়ারি ২০১৫ থেকে ৩০ জুন, ২০১৬ অর্থাৎ ১৮ মাসের হিসাব পর্যালোচনা করবে। হিসাব পর্যালোচনা শেষে কোম্পানিটির পক্ষ থেকে ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

সাইফ পাওয়ারটেক

সাইফ পাওয়ারটেকের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বিকেল ৩.৩০টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

এইচআর টেক্সটাইল

এইচ আর টেক্সটাইলের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বিকেল ৩.৩০টায় অনুষ্ঠিত হবে। সভায় ১লা অক্টোবর ২০১৫ থেকে ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের অর্থাৎ ৯ মাসের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত নেওয়া হবে।

আরএসআরএম স্টীল

এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত নেওয়া হবে।

বিকন ফার্মা

বিকন ফার্মার বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

সিটি ব্যাংক

সিটি ব্যাংকের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ফার্স্ট সিকিউরিটিজ ইসলামী ব্যাংক

এ ব্যাংকের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

পূবালী ব্যাংক

পূবালী ব্যাংকের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

হাইডেলবার্গ সিমেন্ট

হাইডেল বার্গ সিমেন্টের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বেলা ২.৪৫ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এনসিসি ব্যাংক

এনসিসি ব্যাংকের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

পপুলার লাইফ:

পপুলার লাইফের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মার্কেন্টাইল ব্যাংক:

মার্কেন্টাইল ব্যাংকের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ন্যাশনাল লাইফ:

ন্যাশনাল লাইফের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.