আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ অক্টোবর ২০১৬, রবিবার |

kidarkar

আজ ৪৮ কোম্পানির বোর্ড সভা

board mettingশেয়ারবাজার রিপোর্ট: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪৮ কোম্পানি। ঘোষণা অনুযায়ী কোম্পানিগুলোর পর্ষদ সভায় প্রান্তিক প্রতিবেদন ও সমাপ্ত অর্থবছরের বার্ষিক আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেডের বোর্ড সভা ৩০ অক্টোবর, রোববার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

বিআইএফসির বোর্ড সভা ৩০ অক্টোবর, রোববার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ পর্যন্ত প্রথম, ৩০ জুন পর্যন্ত দ্বিতীয় এবং ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এ্যাপলো ইস্পাতের বোর্ড সভা ৩০ অক্টোবরবিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদনপর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

প্রাইম টেক্সটাইলের বোর্ড সভা  ৩০ অক্টোবরবিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনারপাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ম্যাকসন স্পিনিংয়ের বোর্ড সভা  ৩০ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ১ অক্টোবর, ২০১৫ থেকে ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ৯ মাসের ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

মেট্রো স্পিনিংয়ের বোর্ড সভা ৩০ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

বিডি অটোকার্সের বোর্ড সভা ৩০ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

মেঘনা কনডেন্স মিল্ক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বোর্ড সভা ৩০ অক্টোবর দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বোর্ড সভা ৩০ অক্টোবর দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

তসরিফা ইন্ডাস্ট্রিজের বোর্ড সভা ৩০ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ১ জানুয়ারি, ২০১৬ থেকে ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ৬ মাসের ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

সাভার রিফ্যাক্টরিজের বোর্ড সভা  ৩০ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

বাটা সুর বোর্ড সভা ৩০ অক্টোবর, রোববার দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

কর্ণফুলী ইন্স্যুরেন্সের বোর্ড সভা  ৩০ অক্টোবর, রোববার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের বোর্ড সভা  ৩০ অক্টোবর, রোববার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের বোর্ড সভা ৩০ অক্টোবর, রোববার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ট্রাস্ট ব্যাংকের বোর্ড সভা ৩০ অক্টোবর, রোববার দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। এর আগে এ কোম্পানির বোর্ড সভা ২৫ অক্টোবর মঙ্গলবার অনুষ্ঠিত হবার কথা ছিল। কিন্তু অনিবার্য কারণবশত এ সভার তারিখ পরিবর্তন করা হয়েছে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৬ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

প্রভাতী ইন্স্যুরেন্সের বোর্ড সভা  ৩০ অক্টোবর, রোববার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

আরএকে সিরামিকের বোর্ড সভা ৩০ অক্টোবর, রোববার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ফেডারেল ইন্স্যুরেন্সের বোর্ড সভা  ৩০ অক্টোবর, রোববার দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ব্যাংক এশিয়ার বোর্ড সভা ৩০ অক্টোবর, রোববার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ইস্টার্ণ ইন্স্যুরেন্স বোর্ড সভা ৩০ অক্টোবর, রোববার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকেরঅনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ডাচ-বাংলা ব্যাংকের বোর্ড সভা  ৩০ অক্টোবর, রোববার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ফারইস্ট ফাইন্যান্সের বোর্ড সভা ৩০ অক্টোবর, রোববার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এসআইবিএলের বোর্ড সভা ৩০ অক্টোবর, রোববার দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

সালভো কেমিক্যালসের বোর্ড সভা  ৩০ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

ইনফরমেশন সার্ভিসের বোর্ড সভা ৩০ অক্টোবর, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

সোনার বাংলা ইন্স্যুরেন্সের বোর্ড সভা ৩০ অক্টোবর, রোববার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

আল-আরাফাহ ইসলামী ব্যাংকের বোর্ড সভা ৩০ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশিত হবে।

প্রিমিয়ার ব্যাংকের বোর্ড সভা ৩০ অক্টোবর, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশিত হবে।

জিবিবি পাওয়ারের বোর্ড সভা ৩০ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের প্রথম প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশিত হবে।

ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইনান্সের বোর্ড সভা ৩০ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশিত হবে।

শাহজালাল ইসলামী ব্যাংকের বোর্ড সভা ৩০ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশিত হবে।

ফাস ফাইন্যান্সের বোর্ড সভা ৩০ অক্টোবর, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশিত হবে।

ফার্স্ট ফাইন্যান্সের বোর্ড সভা  ৩০ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশিত হবে।

ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের বোর্ড সভা ৩০ অক্টোবর, বিকেল ৩.৩০টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশিত হবে।

রেকিট বেনকিজারের বোর্ড সভা ৩০ অক্টোবর, বিকেল ৪.১৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশিত হবে।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের বোর্ড সভা  ৩০ অক্টোবর, বিকেল ৪.৩০টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশিত হবে।

জেএমআই সিরিঞ্জের বোর্ড সভা ৩০ অক্টোবর, বিকেল ৫.৩০টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের প্রথম প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশিত হবে।

ইউনিয়ন ক্যাপিটালের বোর্ড সভা ৩০ অক্টোবর, রোববার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ইভেন্স টেক্সটাইল বোর্ড সভা  ৩০ অক্টোবর, রোববার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

আরগন ডেনিমস বোর্ড সভা  ৩০ অক্টোবর, রোববার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

আইএফআইসি ব্যাংকের বোর্ড সভা  ৩০ অক্টোবর, রোববার বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

স্ট্যান্ডার্ড ব্যাংকের বোর্ড সভা  ৩০ অক্টোবর, রোববার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

প্রাইম ইন্স্যুরেন্সের বোর্ড সভা  ৩০ অক্টোবর, রোববার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

গ্লোবাল ইন্স্যুরেন্সের বোর্ড সভা ৩০ অক্টোবর, রোববার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

লিগ্যাসি ফুডওয়্যার বোর্ড সভা ৩১ অক্টোবর বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ১ জানুয়ারী ২০১৫ থেকে ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের অর্থাৎ ১৮ মাসের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকালীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে।

উত্তরা ফাইন্যান্সের বোর্ড সভা ৩০ অক্টোবর, রোববার বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

বিডি ফাইন্যান্সের বোর্ড সভা ৩০ অক্টোবর, রোববার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

 

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.