ওটিসির তিন কোম্পানির নো ডিভিডেন্ড ঘোষণা

OTC_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: ওভার দ্য কাউন্টার (ওটিসি) মার্কেটে তিন কোম্পানি তাদের সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের কোনো প্রকার ডিভিডেন্ড ঘোষণা করেনি। কোম্পানিগুলো হলো: ম্যাক পেপার, ম্যাক এন্টারপ্রাইজ এবং আল-আমিন কেমিক্যাল।

ওটিসি সূত্রে জানা যায়, সমাপ্ত অর্থবছরে ম্যাক এন্টারপ্রাইজের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৮৬ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য ৫৮.১৩ টাকা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১২.৯৭ টাকা। কোম্পানির এ সংক্রান্ত রেকর্ড ডেট ও বার্ষিক সাধারণ সভার (এজিএম) তারিখ পরে জানানো হবে।

এদিকে সমাপ্ত অর্থবছরে ম্যাক এন্টারপ্রাইজের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.০৮ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য ৬৭.৯১ টাকা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১২.৭২ টাকা। কোম্পানির এ সংক্রান্ত রেকর্ড ডেট ও বার্ষিক সাধারণ সভার (এজিএম) তারিখ পরে জানানো হবে।

অন্যদিকে আল-আমিন কেমিক্যাল নো ডিভিডেন্ড ঘোষণার পাশাপাশি তাদের বার্ষিক সাধারণ সভার (এজিএম) তারিখ নির্ধারণ করেছে। কিন্তু সমাপ্ত অর্থবছরে কোম্পানির আর্থিক বিবরণীর কোনো চিত্র প্রকাশ করেনি। এর এজিএম আগামী ২৬ ডিসেম্বর সকাল সাড়ে ১১ টায় কোম্পানির ফ্যাক্টরী প্রাঙ্গণ,কানাইপুর,ফরিদপুরে অনুষ্ঠিত হবে। কোম্পানির বুক ক্লোজার বা রেকর্ড ডেট ১৬ ডিসেম্বর থেকে ২৬ ডিসেম্বর পর্যন্ত নির্ধারণ করা হয়েছে।

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top