বিকেলে ৪ প্রতিষ্ঠানের বোর্ড সভা

board-meetingশেয়ারবাজার রিপোর্ট: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ প্রতিষ্ঠান। ঘোষণা অনুযায়ী প্রতিষ্ঠানগুলোর পর্ষদ সভায় প্রান্তিক প্রতিবেদন ও সমাপ্ত অর্থবছরের বার্ষিক আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

অরিয়ন ইনফিউশন লিমিটেডের বোর্ড সভা ৮ নভেম্বর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

কহিনূর কেমিক্যালসের বোর্ড সভা ৮ নভেম্বর, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ফার্মা এইডের বোর্ড সভা ৮ নভেম্বর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

গ্রামীন ওয়ান: স্কীম টু ফান্ডের ট্রাস্টি সভা ৮ নভেম্বর, বিকেল ৩টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৬ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top