দুই কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

Divedent_sb newsশেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত বিদ্যুৎ ও জ্বালানি খাতের পদ্মা অয়েল  কোম্পানি লিমিটেড এবং বস্ত্রখাতের মতিন স্পিনিং লিমিটেড ৩০ জহুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য ডিভিডেন্ড ঘোষণা করেছে।

পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য ১০০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে পদ্মা অয়েল।

সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৯.০৭ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ৯২.৯২ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ৮২.০৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১৯.৬৩ টাকা, এনএভিপিএস ৮৩.৮৫ এবং এনওসিএফপিএস ৮৭.৯০ (নেগেটিভ) টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী বছরের ১১ ফেব্রুয়ারি সকাল ১১ টায় সিটি হল কনভেনশন সেন্টার, আগ্রাবাদ, চট্টগ্রামে অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট ১৯ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে।

মতিন স্পিনিং মিলস ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য ২৩ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষনা করেছে মতিন স্পিনিং ।

সূত্রমতে, সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.০২ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ৩১.৫০ টাকা (পুন:মূল্যায়ন ছাড়া)। পুন:মূল্যায়নের পর এনএভিপিএস দাঁড়িয়েছে ৪১.৬৪ টাকা। সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ১.৫৩ টাকা। এবং শেয়ার নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ১.৫৩ টাকা।

এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) ২০ ডিসেম্বর সকাল ১১ টায় কোম্পানির ফ্যাক্টরী প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট ৩০ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মন্তব্য

Top