বিপিএলে সন্ধ্যায় মাঠে নামছে খুলনা-রংপুর

1478759654শেয়ারবাজার ডেস্ক: চার-ছক্কার জমজমাট লড়াইয়ের আসর বিপিএলে (বাংলোদেশ প্রিমিয়ার লিগ) বৃহস্পতিবার (১০ নভেম্বর) মুখোমুখি হবে খুলনা টাইটান্স ও রংপুর রাইডার্স। এদিন বিপিএলের একটি ম্যাচই মাঠে গড়াবে।

ম্যাচটি বৃহস্পতিবার (১০ নভেম্বর) সন্ধ্যা সাতটায় মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে শুরু হবে।

বিপিএলের চতুর্থ আসরটি এবার শুরু থেকেই বেশ জমজমাট হয়ে উঠেছে। হাড্ডাহাড্ডি লড়াই চলছে দলগুলোর মধ্যে। আসরের পঞ্চম ম্যাচের দু’দলই আগের দিনের (বুধবার) দুই ম্যাচের বিজয়ী দুই দল।

বুধবারে প্রথম ম্যাচে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে খুলনা টাইটান্স দুর্দান্ত জয় তুলে নিয়েছে। যদিও এ দলটি অনেকটাই তারকাবিহীনই বলা যেতে পারে। তবে রাজশাহী কিংসের বিপক্ষে ম্যাচে বোলার মাহমুদউল্লাহর ম্যাজিকেই মূলত জয় পেয়েছে খুলনা।

মাহমুদউল্লাহর সঙ্গে এই দলে জাতীয় দলের পেসার শফিউল ইসলামও রয়েছেন। এছাড়া বিদেশি খেলোয়াড়দের মধ্যে রয়েছেন ক্যারিবিয়ান তারকা কেভিন কুপার, আন্দ্রে ফ্লেচার ও লেন্ডল সিমন্স।

অন্যদিকে রংপুর রাইডার্সে তারকার ছড়াছড়িই বলা যেতে পারে। জাতীয় দলের ওপেনার সৌম্য সরকার রয়েছেন এই দলে। যাকে প্রথম ম্যাচে অনেকটাই মারকুটে ব্যাট করতে দেখা গিয়েছে। তিনি যদি ফর্মে থাকেন তাহলে প্রতিপক্ষের ঘুম হারাম করার জন্য তিনি একাই যথেষ্ট। এছাড়া রয়েছেন স্পিনার আরাফাত সানি ও পেসার রুবেল হোসেন।

আর বিদেশি খেলোয়াড়দের মধ্যে রয়েছেন পাকিস্তানের অন্যতম সেরা অলরাউন্ডার শহিদ আফ্রিদি। তাকে নিয়ে নতুন কিছু বলার নেই। এছাড়া আগের ম্যাচে ৮০ রানের ইনিংস খেলা মোহাম্মদ শাহজাদ তো রয়েছেনই।

খুলনা টাইটান্স স্কোয়াড: অলক কাপালি, রিকি ওয়েসেলস, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আরিফুল হক, আবদুল মজিদ, মোহাম্মদ আসগর, শফিউল ইসলাম, হাসানুজ্জামান, মোশাররফ হোসেন, নাঈম ইসলাম জুনিয়র, জুনাইদ খান, কেভিন কুপার, আন্দ্রে ফ্লেচার, লেন্ডল সিমন্স

রংপুর রাইডার্স স্কোয়াড: আরাফাত সানি, বাবর আজম, লিয়াম ডওসন, ইলিয়াস সানি, মোহাম্মদ মিথুন, মোহাম্মদ শাহজাদ, মুকতার আলী, নাঈম ইসলাম (অধিনায়ক), পিনাক ঘোষ, রুবেল হোসেন, শহিদ আফ্রিদি, শারজিল খান, সোহাগ গাজী, সৌম্য সরকার।

শেয়ারবাজারনিউজ/মা

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top