শনিবার ইবনেসিনা সহ তিন কোম্পানির এজিএম

AGM_এজিএমশেয়ারবাজার ডেস্ক: আগামী শনিবার পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। কোম্পানিগলো হলো– ইবনেসিনা, প্রিমিয়ার সিমেন্ট এবং সাফকো স্পিনিং। আগামী ২৬ নভেম্বর অনুষ্ঠিত হবে এসব কোম্পানির এজিএম। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ইবনেসিনা

এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৬ নভেম্বর শনিবার সকাল সাড়ে ৯ টায় ইমানিউয়েল কনভেনশন সেন্টার, সীমান্ত স্কয়ার, ধানমন্ডীতে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ৩৭.৫০ শতাংশ ক্যাশ এবং ১৫ শতাংশ স্টকসহ মোট ৫২.৫০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। যা এজিএমে কোম্পানির শেয়ারহোল্ডারদের সম্মতিক্রমে অনুমোদন করা হবে।

প্রিমিয়ার সিমেন্ট

এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৬ নভেম্বর সকাল ১১ টায় চিটাগাং ক্লাবের অডিটরিয়াম, চট্টগ্রামে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। যা এজিএমে কোম্পানির শেয়ারহোল্ডারদের সম্মতিক্রমে অনুমোদন করা হবে।

সাফকো স্পিনিং মিলস 

এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৬ নভেম্বর সকাল সাড়ে ১১ টায় কনফারেন্স হল অফ সাফকো স্পিনিং মিলস লিমিটেড নয়ন পাড়া, সাইহামনগর, মাধবপুর, হোভিগঞ্জে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ৩ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। যা এজিএমে কোম্পানির শেয়ারহোল্ডারদের সম্মতিক্রমে অনুমোদন করা হবে।

শেয়ারবাজারনিউজ/সো

আপনার মন্তব্য

Top