আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ নভেম্বর ২০১৬, সোমবার |

kidarkar

৩ কোম্পানির প্রথম প্রান্তিক প্রকাশ

OTC_SharebazarNews_ওটিসিশেয়ারবাজার ডেস্ক: প্রথম প্রান্তিকের ৩০ সেপ্টেম্বর, ২০১৬ সমাপ্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে ওভার দ্য কাউন্টার (ওটিসি) মার্কেটের তিন কোম্পানি। কোম্পানিগুলো হলো: আলফা ট্যোবাকো ম্যানুফ্যাক্সারিং, বাংলাদেশ মনোসপুল পেপার ম্যানুফ্যাক্সারিং এবং পেপার প্রোসেসিং অ্যান্ড কালার লিমিটেড। ওটিসি সূত্রে এ তথ্য জানা গেছে।

ওটিসি সূত্রে জানা যায়, আলফা ট্যোবাকো ম্যানুফ্যাক্সারিং কোম্পানির কর পরিশোধের পর লোকসান হয়েছে ৯ লাখ ২০ হাজার টাকা ও শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৩২ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ লোকসান ছিল যথাক্রমে ২ কোটি ৬৩ লাখ ৯০ হাজার টাকা ও ৯.১৬ টাকা।

বাংলাদেশ মনোসপুল পেপার ম্যানুফ্যাক্সারিংয়ের কর পরিশোধের পর আয় হয়েছে ৬৫ লাখ ১০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) ২.১৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল যথাক্রমে ৪৯ লাখ ৪০ হাজার টাকা ও ১.৬২ টাকা।

পেপার প্রোসেসিং অ্যান্ড কালার লিমিটেডের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৫৫ লাখ ৫০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় ইপিএস হয়েছে ১.৬৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল যথাক্রমে ৩৬ লাখ ৬০ হাজার টাকা ও ১.০৯ টাকা।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.