আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৯ নভেম্বর ২০১৬, মঙ্গলবার |

kidarkar

মেয়েদের চাহিদায় জন্ম তারিখের প্রভাব

images-4শেয়ারবাজার ডেস্ক: মেয়েদের পছন্দ-অপছন্দের শেষ নেই। তাদের চাহিদাও অপরিসীম। শুধু চাই আর চাই। মেয়েদের এমন চাওয়া-পাওয়ায় জন্মদিনের প্রভাব রয়েছে। আসুন জেনে নেই কত তারিখে জন্ম নিলে কার চাহিদা কেমন হয়-

১.
মাসের প্রথম দিন যাদের জন্ম তারা চাহিদার ক্ষেত্রে এগিয়ে। তারা অপছন্দের কোনো কিছুই মেনে নিতে পারেন না। সে জন্য প্রিয়জনকে আঘাত করতেও ছাড়েন না। উপহার হিসেবে গয়না পেতে পছন্দ করেন।

২.
এদিন যাদের জন্ম তারা নিজেদের ভালোবাসা ছিনিয়ে নিতে মরিয়া হয়ে ওঠেন। নিজের কিছু ভাগ করে নিতে পছন্দ করেন না। নানা রকম উপহার পেতে পছন্দ করেন।

৩.
এই তারিখে জন্ম নেওয়া মেয়েরা খুব ব্যক্তিত্বসম্পন্ন। এদের চাহিদা বোঝা খুবই মুশকিল। তবে তারা ভালো ভালো উপহার পেতে পছন্দ করেন।

৪.
এই মেয়েরা খুব শান্ত হন। তবে নিজের পছন্দ নিয়ে কোনো আপোস করেন না। এরা প্রকৃতিপ্রেমিক হয়ে থাকেন। তাই মাঝে মাঝে বেরিয়ে পড়তে চান।

৫.
এই তারিখে জন্ম নিলে মেয়েরা আদুরে স্বভাবের হয়। সেটা বড় হওয়ার পরেও বজায় থাকে। স্বামীর কাছ থেকেও সব সময়ের অ্যাটেনশন চায়।এরা উপহার পেতে ভালোবাসেন।

৬.
এরা ভালোবাসা পেতে চান, কিন্তু উগ্রতা পছন্দ করেন না। নরম স্বভাবের হওয়ায় এদের মধ্যেও উগ্রতা দেখা যায় না। ফুল উপহার পেতে ভালোবাসেন।

৭.
এরা মাঝে মাঝে খুব উগ্র হয়ে ওঠেন। আসলে নিজের ভালোবাসা ছিনিয়ে নিতে মরিয়া হয়ে ওঠেন। নিজের কিছু ভাগ করে নিতে পছন্দ করেন না।

৮.
এই তারিখে জন্ম নেওয়া মেয়েরা ছোট থেকেই বায়না ধরতে অভ্যস্ত। বড় হলে কিছুটা কমলেও ভালোবাসার ব্যাপারে খুব একরোখা। ভাগ করে নিতে পারেন না।

৯.
এরা সাধারণত কথাবার্তায় খুব সচেতন। আর সে কারণেই অনেক সময়ে মনের কথা প্রকাশ করতে সঙ্কোচ করেন। এরা পুতুল ভালোবাসেন।

১০.
এরা খুব চঞ্চল স্বভাবের হন। ফলে বন্ধুবান্ধব নিয়ে থাকতে পছন্দ করেন। হইচই পরিবেশ এদের বড় চাহিদা। খুব দামি কিছু নয়।

১১.
এই মেয়েরা খুব শান্ত হয়। তবে নিজের পছন্দ নিয়ে কোনো আপোস করে না। এরা প্রকৃতিপ্রেমিক হয়ে থাকেন। তাই মাঝে মাঝে বেরিয়ে পড়তে চান।

১২.
এই তারিখে জন্ম নেওয়া মেয়েরা একা থাকতে পছন্দ করেন। তবে মনের মতো সঙ্গী পেলে তাকে নিয়ে দীর্ঘ সময় কাটাতে পারেন। সাহিত্যের প্রতি এদের অত্যন্ত আগ্রহ দেখা যায়।

১৩.
এরা মাঝে মাঝে খুব উগ্র হয়ে ওঠেন। আসলে তারা নিজের ভালোবাসা ছিনিয়ে নিতে মরিয়া হয়ে ওঠেন। নিজের কিছু ভাগ করে নেওয়া এদের নাপছন্দ।

১৪.
এই তারিখে জন্ম নেওয়া মেয়েরা খুব ব্যক্তিত্বসম্পন্ন। তাই এদের চাহিদা বোঝা খুবই মুশকিল। তবে এরা ভালো ভালো উপহার পেতে পছন্দ করেন।

১৫.
এই তারিখে জন্ম নেওয়া মেয়েরা খুব নরম স্বভাবের। এরা ভালোবাসার মানুষকে সব সময়ে কাছে পেতে চায়। কিন্তু স্পষ্ট করে বলতে পারে না। ফুল এদের খুব পছন্দ।

১৬.
এরা একেবারেই মনের কথা প্রকাশ্যে বলেন না। এদের সহজে খুশি করা যায় না। আসলে চাহিদা প্রকাশ করার চেয়ে নিজেই নিজেকে খুশি করতে পছন্দ করেন।

১৭.
কখনো হাসি, কখনো বিষাদ। এই তারিখে জন্ম নেওয়া মেয়েদের মুড বারবার বদলায়। নিজের চাহিদা মতো পরিবেশ না পেলেই কষ্ট পায়। এরা একা থাকতে পছন্দ করে না।

১৮.
এই মেয়েরা খুব শান্ত হয়। তবে নিজের পছন্দ নিয়ে কোনো আপোস করে না। এরা প্রকৃতিপ্রেমিক হয়ে থাকেন। তাই মাঝে মাঝে বেরিয়ে পড়তে চান।

১৯.
এই তারিখে জন্ম নিলে মেয়েরা আদুরে স্বভাবের হয়। সেটা বড় হওয়ার পরেও বজায় থাকে। স্বামীর কাছ থেকেও সব সময়ের অ্যাটেনশন চায়।

২০.
এই তারিখে জন্ম নেওয়া মেয়েরা ছোট থেকেই বায়না করায় অভ্যস্ত। বড় হলে কিছুটা কমলেও ভালোবাসার ব্যাপারে খুব পজেসিভ। ভাগ করে নিতে পারেন না।

২১.
চাহিদার হিসেবে মনে হয় সব থেকে এগিয়ে এই তারিখে জন্ম নেওয়া মেয়েরা। ভালোবাসা থেকে উপহার সব কিছুতেই নিজেদের পছন্দ চাপিয়ে দেওয়াটা এদের অভ্যাস।

২২.
এরা একাধিক জনকে ভালোবাসতে পারেন একসঙ্গে। সবার কাছেই প্রিয় হয়ে উঠতে পারেন। নিত্য নতুন আব্দার করাই এদের স্বভাব।

২৩.
এরা খুব চঞ্চল স্বভাবের হন। ফলে বন্ধুবান্ধব নিয়ে থাকতে পছন্দ করেন। হইচই পরিবেশ এদের বেশি পছন্দ। খুব দামি কিছু নয়।

২৪.
সাধারণত এই তারিখে জন্ম নেওয়া মেয়েরা মুখচোরা স্বভাবের। তবে ভালো সঙ্গী পেলে মন খুলে কথা বলতে পছন্দ করেন। এদের চাহিদা খুব বেশি নয়।

২৫.
এই তারিখে জন্ম নেওয়া মেয়েরা খুব কঠিন মনের হয়। ভালোবাসা ছিনিয়ে নিতে পারেন। প্রয়োজনে কঠিন সিদ্ধান্ত নিতে জানেন। ঘরে বসে থাকা একেবারেই অপছন্দের।

২৬.
এরা অল্প পরিচয়েই বন্ধুত্ব করতে পারেন। কিন্তু তাতে অনেক সময়ে ভুলও করেন। ভালোবাসার মানুষকে সব সময়ই কাছে পেতে চান। ভালোবাসা দিতেও জানেন।

২৭.
এরা সাধারণত মুখচোরা ধরনের। কথাবার্তায় খুব সচেতন। আর সেই কারণেই অনেক সময়ে মনের কথা প্রকাশ করতে সঙ্কোচ করেন। এরা পুতুল ভালোবাসেন।

২৮.
এ তারিখে যাদের জন্ম তারা বেড়াতে খুব ভালোবাসেন। সঙ্গীকে নিয়ে সময় কাটাতে চান নিভৃতে। বন্ধু হিসেবেও এরা খুব বিশ্বাসী।

২৯.
ভালোবাসার অর্থ শুধু শরীর নয়, এই তারিখে যাদের জন্ম তারা মনকে বেশি গুরুত্ব দেন। অল্পতেই অভিমানী হন। বেড়াতে যেতে ভালোবাসেন।

৩০.
এরা খুব সুন্দরপ্রিয়। সুন্দর দেখতে মানুষ শুধু নয়, সুন্দর মনের মানুষ এদের কাছে প্রিয়। গোলাপি রং এদের প্রিয়।

৩১.
এরা ভালোবাসা পেতে চায় কিন্তু উগ্রতা পছন্দ করেন না। নরম স্বভাবের হওয়ায় এদের মধ্যেও উগ্রতা দেখা যায় না। ফুল উপহার পেতে ভালবাসেন।

শেয়ারবাজারনিউজ/মা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.