প্রতীক পেয়ে যা বললেন আইভী ও সাখাওয়াত

ive & sakawatশেয়ারবাজার ডেস্ক: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মেয়র পদের জন্য প্রতীক পেয়েছে আওয়ামী লীগের প্রার্থী (নৌকা) সেলিনা হায়াৎ আইভী ও বিএনপির প্রার্থী (ধানের শীষ) সাখাওয়াত হোসেন খান। আজ সোমবার আনুষ্ঠানিকভাবে তাদের এ প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। প্রতীক পেয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন আইভী ও  সাখাওয়াত হোসেন।

প্রতীক পাওয়ার পর নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকায় সাংবাদিকদের সেলিনা হায়াৎ আইভী বলেন, ‘“নয় শঙ্কা নয় ভয়, শহর হবে শান্তিময়”—এটিই আমি ধারণ করি।’

আওয়ামী লীগের এই প্রার্থী বলেন, তিনি চান, নারায়ণগঞ্জ সন্ত্রাসের জনপদ হবে না। শান্তির পরিবেশ সব সময় বিরাজ করবে। জনগণের উদ্দেশে তিনি বলেন, তাঁরা অতীতে তাঁর (আইভী) প্রতি আস্থা রেখেছেন। পাশে থেকেছেন। তিনি আশা করেন, এবারও জনগণ তাঁকে ভোট দেবেন। নৌকায় ভোট দিয়ে তাঁকে বিজয়ী করবে।

প্রতীক বরাদ্দের পর সেলিনা হায়াৎ আইভী তাঁর বাবা প্রয়াত মেয়র আলী আহমেদ চুনকার কবরের কাছে যান। সেখানে তিনি কিছু সময় অবস্থান করেন। বিকেলে ৬ নম্বর ওয়ার্ডে প্রচারণার মাধ্যমে তিনি আনুষ্ঠানিক প্রচার শুরু করবেন।

এদিকে, প্রতীক পাওয়ার পর রিটার্নিং কার্যালয়ের কাছে সাংবাদিকদের বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খান বলেন, ধানের শীষের প্রতি গণজোয়ার তৈরি হচ্ছে। ধানের শীষ জয়লাভ করবে।

তিনি বলেন, বিএনপি জিয়ার আদর্শে গড়া দল। এখন এই দলের নেতৃত্বে চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি তাঁকে (সাখাওয়াত) এই প্রতীক নিয়ে নির্বাচন করতে বলেছেন। এটি শুধু তাঁর নয়, এটি দলের নির্বাচন। ধানের শীষের নির্বাচন।

বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খান আরও বলেন, তিনি অন্যায়, সন্ত্রাসের বিরুদ্ধে। সাত খুন মামলায় তিনি লড়েছেন। নারায়ণগঞ্জের মানুষ তাঁকে চেনে, জানে।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top