আজ: বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ইং, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৮ ডিসেম্বর ২০১৬, রবিবার |

kidarkar

ন্যাশনাল টিউবসের ৩৬তম এজিএম সম্পন্ন

natinatiশেয়ারবাজার ডেস্ক: তৈল ও গ্যাস সরবরাহ লাইনে ব্যবহার উপযোগী এপিআই মানের লাইন পাইপ ও উৎকৃষ্ট মানের জিআই পাইপ (সাবেক আদমজী পাইপ) প্রস্তুতকারী দেশের সর্ববৃহৎ একমাত্র সরকারী পাইপ উৎপাদনকারী প্রতিষ্ঠান ন্যাশনাল টিউবস লিমিটেড (এনটিএল)-এর ৩৬তম বার্ষিক সাধারণ সভা ১৭-১২- ২০১৬ তারিখ রোজ শনিবার  সকাল ১১.০০ ঘটিকায় ন্যাশনাল টিউবস লিঃ, টংগী, গাজীপুর কারখানা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

বার্ষিক সাধারণ সভায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব এবং বিএসইসি ও এনটিএল কোম্পানী বোর্ডের চেয়ারম্যান জনাব মোঃ ইমতিয়াজ হোসেন চৌধুরী  সভাপতিত্ব করেন। এছাড়াও কোম্পানির পরিচালক সর্বজনাব মোঃ শহীদ বখতিয়ার আলম, এ্যাডভোকেট খিজির হায়াত, মোঃ মজিবুর রহমানখান, সাইফুল ইসলাম, পীরজাদা তোরাব হোসেন, মিসেস উম্মে কুলসুম, প্রকৌঃ মোঃ সাইদুর রহমান, স্বতন্ত্র পরিচালক মোঃ ইমাম হোসেন এবং কো¤পানী সচিব মোঃ রেজাউল করিম উপস্থিত ছিলেন। বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার উক্ত সভায় যোগদান করেন।

কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌঃ মোঃ সাইদুর রহমান তার স্বাগত ভাষনের মাধ্যমে কোম্পানীর সার্বিক কার্যক্রম সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণী প্রদান করেন। কোম্পানী বোর্ডের চেয়ারম্যান মহোদয় কোম্পানীর ২০১৫-২০১৬ অর্থবছরের বার্ষিক প্রতিবেদন ও নিরীক্ষিত হিসাব বিবরণী সভায় পেশ করতঃ কোম্পানীর কার্যক্রমের উপর বিশদ বক্তব্য রাখেন।

সভায় ২০১৫-২০১৬ অর্থবছরে পরিশোধিত মূলধনের উপর ১০% হারে বোনাস শেয়ার ঘোষণা করা হয়। উল্লেখ্য যে, প্রতিষ্ঠানটি ২০১৫-২০১৬ অর্থবছরে ৭.১৪ লক্ষ (সাত লক্ষ চৌদ্দ হাজার) টাকা করোত্তর নীট মুনাফা অর্জন করেছে।

শেয়ারবাজারনিউজ/মা

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.