মালয়েশিয়ায় বাংলাদেশ দূতাবাস ঠিকানা পরিবর্তন

1482657215শেয়ারবাজার ডেস্ক: আগামী ২ জানুয়ারি থেকে নতুন ঠিকানায় কার্যক্রম শুরু করবে মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশন। একই সঙ্গে হাইকমিশনে সেবাদানের সময়সূচিরও পরিবর্তন করেছে দূতাবাস কর্তৃপক্ষ।

এ বিষয়ে মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশন নোটিশ জারি করেছে। এতে দূতাবাসের নতুন ঠিকানা কুয়ালালামপুরের উইসমা হিরিহ লোটাস, ২য় তলা, লট-৪৪২ জালান পাহাং, সেতাপাক, ৫৩০০০ উল্লেখ করা হয়।

এ ছাড়া সেবাদানের সময়সূচিতে বলা হয়েছে- মেশিন রিডেবল পাসপোর্টের (নতুন) আবেদন গ্রহণ দুপুর ১২টা থেকে বেলা ৩টা, পুরনো পাসপোর্ট বিকেল ৩টা থেকে ৫টা। পাসপোর্ট বিতরণ সকাল ৯টা থেকে দুপুর ১২টা। পাসপোর্টে জন্মতারিখ ও সংশোধন সকাল ৯টা থেকে দুপুর ১টা। বিতরণ পরের দিন দুপুর ২টা থেকে বিকেল ৫টা।

জন্মনিবন্ধন সকাল ৯টা থেকে দুপুর ১টা। বিতরণ পরের দিন সকাল ৯টা থেকে দুপুর ১টা। পরিচয়পত্র, প্রত্যয়ন, এলওআই, পারিবারিক সনদপত্র সত্যায়ন, আমমোক্তারনামা ইত্যাদির আবেদন গ্রহণ সকাল ৯টা থেকে দুপুর ১টা। বিতরণ পরের দিন দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। ট্রাভেল পারমিট সকাল ৯টা থেকে দুপুর ১টায় গ্রহণ এবং পরের দিন দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিতরণ।

মৃতদেহ সংক্রান্ত আবেদন গ্রহণ সকাল ৯টা থেকে দুপুর ১টা। সংশ্লিষ্ট শাখা থেকে প্রদত্ত তারিখে দুপুর ২টা থেকে বিকেল ৫টায় বিতরণ। শ্রমিকদের ক্ষতিপূরণ, আইনগত সহায়তা এবং অন্যান্য কল্যাণমূলক কাজের জন্য সকাল ৯টা থেকে দুপুর ১টায় আবেদন গ্রহণ এবং সংশ্লিষ্ট শাখা থেকে প্রদত্ত তারিখে দুপুর ২টা থেকে বিকেল ৫টায় বিতরণ।

ভিসা সংক্রান্ত আবেদন গ্রহণ সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত এবং বিতরণ সংশ্লিষ্ট শাখা থেকে প্রদত্ত তারিখে বিকেল ৪টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। বাণিজ্যিক কাগজপত্র সত্যায়ন সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত। আবেদন গ্রহণ এবং বিতরণ একই দিন দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

আগামী ২ জানুয়ারি থেকে নতুন হাইকমিশনে উল্লিখিত সেবাগুলো দেওয়া হবে বলে নোটিশে বলা হয়েছে।

শেয়ারবাজারনিউজ/মা

আপনার মন্তব্য

*

*

Top