আজ: মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ইং, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৯ ডিসেম্বর ২০১৬, বৃহস্পতিবার |

kidarkar

চলতি বছরের শেষ কার্যদিবসে ৮ কোম্পানির এজিএম

AGM_এজিএমশেয়ারবজার ডেস্ক: চলতি বছরের শেষ দিনে অনুষ্ঠিত হতে যাচ্ছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম)। কোম্পানিগুলো হলো- গোল্ডেন হার্ভেস্ট এগ্রো ইন্ডাস্ট্রিজ, বিডি সার্ভিস, ফার্মা এইডস, তাল্লু স্পিনিং, বঙ্গজ, মিথুন নিটিং , মোজাফফর হোসেন স্পিনিং এবং এমবি ফার্মাসিউটিক্যালস লিমিটেড। আয়োজিত সময় অনুযায়ী আগামীকাল অর্থাৎ ২০১৬ সালের শেষ কার্যদিবসে (২৯ ডিসেম্বর, বৃহস্পতিবার) এসব কোম্পানির এজিএম অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

গোল্ডেন হার্ভেস্ট এ্রগ্রো

বিনিয়োগকারীদের জন্য ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরে ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকতাভুক্ত খাদ্য ও আনুষাঙ্গিক খাতের কোম্পানি গোল্ডেন হার্ভেস্টে অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড।বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৯ ডিসেম্বর, দুপুর ১২টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।

বিডি সার্ভিস

পুঁজিবাজারের তালিকাভুক্ত ভ্রমন ও অবকাশ খাতের কোম্পানি বাংলাদেশ সার্ভিস লিমিটেড ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য কোন ডিভিডেন্ড ঘোষনা করেনি। এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৯ ডিসেম্বর, সন্ধ্যা ৭টায় বঙ্গবন্ধু আর্ন্তজাতিক কনফারেন্স সেন্ট্রার, ঢাকায় অনুষ্ঠিত হবে।

ফার্মা এইডস

নিয়োগকারীদের জন্য ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে ৩০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষূধ ও রসায়ন খাতে কোম্পানি ফার্মা এইডস লিমিটেড।  কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) ২৯ ডিসেম্বর, সকাল ১১টায়, কেন্দ্রীয় কচি-কাচার মেলা অডিটরিয়াম, ৩৭/এ, সেগুনবাগিচা, ঢাকায়  অনুষ্ঠিত হবে।

তাল্লু স্পিনিং

পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি তাল্লু স্পিনিং লিমিটেডের ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য নো ডিভিডেন্ড ঘোষণা করেছে। কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৯ ডিসেম্বর দুপুর ১২ টা ১৫ মিনিটে, কোম্পানির ফ্যাক্টরী প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।

বঙ্গজ লিমিটেড

বিনিয়োগকারীদের জন্য নো ডিভিডেন্ড ঘোষনা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত খাদ্য ও আনুষাঙ্গিক খাতের কোম্পানি বঙ্গজ লিমিটেড। কোম্পানিটি ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ নো ডিভিডেন্ড ঘোষণা করেছে। কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৯ ডিসেম্বর সকাল সাড়ে ১১টায়, কোম্পানির ফ্যাক্টরী প্রাঙ্গনে, চুয়াডাঙ্গায় অনুষ্ঠিত হবে।

মিথুন নিটিং

পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্রখাতের মিথুন নিটিং অ্যান্ড ডায়িং লিমিটেড ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য ২০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।  কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৯ ডিসেম্বর দুপুর ১২.৪৫ টায় কোম্পানির ফ্যাক্টরী প্রাঙ্গন, দৌলতদিয়া, চুয়াডাঙ্গায় অনুষ্ঠিত হবে।

মোজাফফর হোসেন স্পিনিং

পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্রখাতের মোজাফফর হোসেন স্পিনিং মিলস লিমিটেড ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৯ ডিসেম্বর সকাল সাড়ে ১০ টায় ডিওএইচএস বারিধারা কনভেনশন সেন্টার,বারিধারা, ঢাকায় অনুষ্ঠিত হবে।

এমবি ফার্মাসিউটিক্যালস

জানুয়ারি ২০১৫ থেকে ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরে ১৮ মাসের জন্য ২৬ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের এ্যাম্বী ফার্মাসিউটিক্যালস লিমিটেড। ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৯ ডিসেম্বর, সকাল ১০টায় ১৮৪/১, তেজগাও শিল্প এলাকা, ঢাকায় অনুষ্ঠিত হবে।

শেয়ারবাজারনিউজ/এম.আর

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.