গ্রীন ডেল্টার সহযোগী প্রতিষ্ঠানের সঙ্গে মালয়েশিয়া এয়ারলাইন্সের চুক্তি

greendeltaশেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা প্রতিষ্ঠান গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেডের অন্যতম সহযোগী প্রতিষ্ঠান জিডি এসিস্টের সঙ্গে ব্যবসায়িক চুক্তি স্বাক্ষর করেছে মালয়েশিয়া এয়ারলাইন্স। এ চুক্তির আওতায় জিডি এসিস্টের গ্রাহকদের সবচেয়ে কম খরচে মালয়েশিয়া যাবার সুযোগ করে দিবে মালয়েশিয়া এয়ারলাইন্স।

সোমবার মহাখালীস্থ  গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেডের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। চুক্তি স্বাক্ষর শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে চুক্তির বিস্তারিত তুলে ধরা হয়।

চুক্তিতে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও জিডি এসিস্টের পরিচালক ফারজানা চৌধুরী ও মালয়েশিয়া এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার  মোহাম্মদ ইব্রাহিম নিজ নিজ পক্ষে স্বাক্ষর করেন।

এ সময় বাংলাদেশে নিযুক্ত মালয়েশিয়ান হাইকমিশনার নরলিন বিনতে ওথম্যান, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেডের উপদেষ্টা নাসির এ চৌধুরী, ঢাকায় সফররত মালয়েশিয়া হেলথ কেয়ার ট্রাভেল কাউন্সিলের সিইও শিরিন আজুরা আযলি, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের ডিএমডি এবং কোম্পানি সচিব সৈয়দ মইনউদ্দিন, মালয়েশিয়া হেলথ কেয়ার ট্রাভেল কাউন্সিলের জেষ্ঠ্য ব্যবস্থাপক ডলি লিম প্রমূখ উপস্থিত ছিলেন।

নরলিন বিনতে ওথম্যান বলেন, জিডি এসিস্ট ও মালয়েশিয়া এয়ারলাইন্সের এ চুক্তির ফলে দু’ দেশের সর্ম্পক আরো গভীর হবে। উভয় দেশের আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা রাখবে। একই সঙ্গে চিকিৎসাসেবা নিতে মালয়েশিয়াগামী  যাত্রীদের ভিসা প্রাপ্তিতে কমিশন সব ধরণের সহায়তা অব্যাহত রাখবে বলেও জানান তিনি।

মালয়েশিয়া হেলথ কেয়ার ট্রাভেল কাউন্সিলের সিইও শিরিন আজুরা আযলি বলেন, মালেশিয়ার  স্বাস্থ্য সেবা আন্তর্জাতিক মানের। বিশ্বের যে কোন দেশের সঙ্গে স্বাস্থ্য সেবা নিয়ে প্রতিযোগীতায় নামতে পারে। মালেশিয়া হেলথ কেয়ারে একজন বাংলাদেশি সবোর্চ্চ সুবিধা নিশ্চিত করা হবে।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহি কর্মকর্তা এবং জিডি এসিস্টের পরিচালক ফারজানা চৌধুরী জানান, শুধু ব্যবসায়িক মনোবৃত্তি নয় সেবাই আমাদের অন্যতম মুখ্য উদ্দেশ্য। মালয়েশিয়া এয়ার লাইন্সের সঙ্গে এ চুক্তির ফলে জিডি এসিস্ট গ্রাহকদের কম খরচে উন্নত সেবা নিশ্চিত করার পথ সহজ হবে।

শেয়ারবাজারনিউজ/তু

আপনার মন্তব্য

Top