ইমরুল কায়েসের বিশ্ব রেকর্ড

imrulশেয়ারবাজার ডেস্ক: মুশফিকুর রহিমের পরিবর্তে কিপিং করেছেন ইমরুল কায়েস। দুই দিনে ১৪৮.২ ওভার কিপিং করেছেন ইমরুল। বিকল্প উইকেটকিপার হিসেবে ইনিংসে ৫টি ক্যাচ নিয়েছেন। যা বিশ্ব রেকর্ডে পরিণত হয়েছে। এর আগে বিকল্প উইকেট রক্ষক হিসেবে আর কেউ সেটা করে দেখাতে পারেননি। এরপর আবার ওপেনিংয়ে ব্যাট করতে নামেন। ট্রেন্ট বোল্টকে চার মেরে ইমরুল শুরুটাও ভালো করেছিলেন। উইকেটে মোটামুটি থিতুও গিয়েছিলেন। কিন্তু হঠাৎই চোটের ধাক্কা। তামিমের সঙ্গে একটি রান শেষ করতে গিয়ে ডাইভ দিয়েছিলেন। এরপরই কাতরাতে থাকলেন মাটিতে শুয়ে। সঙ্গে সঙ্গে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাঁকে।

দ্বিতীয় ইনিংসে মুমিনুল হক ও মাহমুদউল্লাহরা যখন ব্যাট করছিলেন, ড্রেসিংরুমে প্যাড পরে বসেছিলেন মুশফিকুর রহিম। বাংলাদেশের সমর্থকদের মনেও একটি স্বস্তির হাওয়া বয়ে যায় এতে। চতুর্থ দিনের খেলা শেষের সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজারও দিয়েছেন সুখবর—মুশফিক ব্যাট করতে পারবেন। কিন্তু শঙ্কা আছে ইমরুল কায়েসকে নিয়ে। আহত (অবসর) হয়ে স্ট্রেচারে করে মাঠের বাইরে চলে যাওয়া এই ওপেনার আবার ব্যাট করতে পারবেন? এর উত্তর জানতে আরও অপেক্ষাই করতে হচ্ছে।

ইমরুলকে পরে যেতে হয় হাসপাতালে। সেখানে এক্স-রেও করানো হয়। তবে এক্স-রেতে কিছু ধরা পড়েনি। তবে বাঁ ঊরুতে ব্যথা ঠিকই টের পাচ্ছেন। পরে তাঁর আলট্রাসাউন্ড করানো হবে। এরপরই জানা যাবে চোট কতটা গুরুতর এবং আবার ব্যাটিংয়ে ফিরতে পারবেন কি না। এই অবস্থায় ইমরুল ব্যাট করতে না পারাটা বড় এক সমস্যা হয়েই দেখা দিতে পারে বাংলাদেশের সামনে।

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মন্তব্য

Top