হলিউডে ফের পুরষ্কার পেল প্রিয়াঙ্কা

priyanশেয়ারবাজার ডেস্ক: মার্কিন টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’-তে দুদার্ন্ত অভিনয়ের জন্য প্রিয়াঙ্কা চোপড়া হলিউডে ফের ‘পিপলস চয়েস অ্যাওয়ার্ড’ পুরষ্কার পেয়েছেন। ‘প্রিয় টিভি অভিনেত্রী’ ক্যাটাগরিতে দ্বিতীয়বারের মতো এ পুরষ্কার পেয়েছেন প্রিয়াঙ্কা। গতকাল বুধবার রাতে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে এ পুরস্কার গ্রহণ করেন তিনি।

পুরস্কার নেওয়ার সময় প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘এই পথচলাটা অবিশ্বাস্য ছিল। আমি অভিনেত্রীই হতে চেয়েছিলাম, তাই হয়তো এখন এই অবস্থানে পৌঁছেছি। টেলিভিশনেও অভিনয় করছি। আমার সঙ্গে অনেক অভিনেত্রীও মনোয়ন পেয়েছিলেন। সবাইকে ধন্যবাদ এতটা ভালোবাসার জন্য। কোয়ান্টিকোর সঙ্গে যাঁরা আমাকে যুক্ত করেছেন এবং ভালো চরিত্রে অভিনয়ের সুযোগ দিয়েছেন তাঁদেরও ধন্যবাদ। যাঁরা সিরিজটি নিয়মিত দেখেন তাঁদেরও ধন্যবাদ। আমার তো এখন এমনটা মনে হয় যে এই পৃথিবীটাই আমার!’

উল্লেখ্য, থ্রিলার ঘরানার সিরিজ ‘কোয়ান্টিকো’তে  ভারতীয় বংশোদ্ভূত মার্কিন নারী ‘অ্যালেক্স প্যারিশ’ চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। এই সিরিজের গল্পে এফবিআইর প্রধান টার্গেটে পরিণত হন তিনি।

জানা গেছে, মার্কিন এ টিভি সিরিজটিতে অভিনয়ের কারণে বলিউড তারকা প্রিয়াঙ্কা হলিউডেও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। ‘কোয়ান্টিকো’ সিরিজের বাইরে গান ও মিউজিক ভিডিও করেও হলিউডে বেশ আলোচিত হন প্রিয়াঙ্কা।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top