১২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

board-meetingশেয়ারবাজার ডেস্ক: দ্বিতীয় প্রান্তিকের জন্য পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১২ কোম্পানি। এগুলো হলো- সোনারগাঁও টেক্সটাইল, বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিক, দুলামিয়া কটন, পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ, ইভেন্স টেক্সটাইল, আরগণ ডেনিমস, প্রিমিয়ার সিমেন্ট, বিএসআরএম লিমিটেড, বিএসআরএম স্টীল, সেন্টাল ফার্মাসিটিক্যাল, বিডি অটোকার্স এবং যমুনা অয়েল লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সোনারগাঁও টেক্সটাইল: বস্ত্র খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৯ জানুয়ারি বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিক: প্রকৌশল খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৫ জানুয়ারি বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

দুলামিয়া কটন: বস্ত্র খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৬ জানুয়ারী বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ: বিদ্যুৎ ও জ্বালানী খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৩ জানুয়ারী সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে এ কোম্পানির বোর্ড সভা। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ইভেন্স টেক্সটাইল: বস্ত্র খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৫ জানুয়ারী বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

আরগণ ডেনিমস: বস্ত্র খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৫ জানুয়ারি বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে এ কোম্পানির বোর্ড সভা। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

প্রিমিয়ার সিমেন্ট: সিমেন্ট খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৮ জানুয়ারী বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

বিএসআরএম লিমিটেড: প্রকৌশল খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৬ জানুয়ারী বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

বিএসআরএম স্টীল: প্রকৌশল খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৬ জানুয়ারী বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

সেন্টাল ফার্মাসিটিক্যাল:  ওষুধ ও রসায়ন খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৩ জানুয়ারী বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

বিডি অটোকার্স: প্রকৌশল খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

যমুনা অয়েল লিমিটেড: বিদ্যুৎ ও জ্বালানী খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৫ জানুয়ারি, সন্ধ্যা সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

*

*

Top