আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ জানুয়ারী ২০১৭, রবিবার |

kidarkar

শাহরুখ, সালমান সাথে একই মঞ্চে সানি লিওন

photoশেয়ারবাজার ডেস্ক: একসময় তাঁরা অনেক ভালো বন্ধু ছিলেন। এরপর তাঁদের বন্ধুত্বের সম্পর্ক নষ্ট হয়ে যায়। এখন আবার নতুন করে তাঁদের সম্পর্ক জোড়া লেগেছে। বলছি, বলিউডের ‘করণ-অর্জুন’ জুটি শাহরুখ খান ও সালমান খানের কথা। এখন কেউ যদি তাঁদের বন্ধুত্ব দেখে, তাহলে কেউ ভুলেও আন্দাজ করতে পারবে না যে একটা সময় তাঁদের মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ ছিল। তবে এ ক্ষেত্রে এই তারকারা মিডিয়ার বাড়াবাড়িকেই বেশি দায়ী করেন।

সম্পর্ক ঠিকঠাক হওয়ার পর বেশ কিছুদিন ধরে শাহরুখ ও সালমান একে অন্যের ছবির প্রচার করে বলিউডপাড়ায় তাঁদের বন্ধুত্বের প্রমাণ দিয়েছেন। সেটার রেশ চলছে এখনো। ২০ জানুয়ারি সালমান খান তাঁর রিয়েলিটি শো ‘বিগ বস সিজন ১০’-এর সেটে আমন্ত্রণ জানান শাহরুখ খান ও সানি লিওনকে, ‘রইস’ ছবির প্রচারের জন্য। পর্বটি প্রচার হবে আগামী সপ্তাহে। এ সময় বিগ বসের স্টেজে মেরুন রঙের ব্লেজার পরা থাকবেন সালমান খান। আর শাহরুখ খান পরা থাকবেন ক্ল্যাসিক কালো স্যুট।

বলিউড হাঙ্গামার খবরে আরো জানা যায়, শোয়ের সবশেষে এই দুই সুপারস্টারের মাঝে হাজির হবেন সানি লিওন, তিনি ‘রইস’ ছবিতে ‘লায়লা ম্যায় লায়লা’ আইটেম গানে অংশ নেন। সানি লিওনের এই আইটেম গানটি মুক্তি পাওয়ার পরপরই মিউজিক টপচার্টে জায়গা করে নেয়।

শেয়ারবাজারনিউজ/সো

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.