আজ: বৃহস্পতিবার, ০৬ মে ২০২১ইং, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০৭ এপ্রিল ২০১৫, মঙ্গলবার |


হ্যাপির দায়ের করা মামলায় রুবেল নির্দোষ

rubel-happy-1শেয়ারবাজার ডেস্ক: বর্তমান আলোচিত মডেল এবং চিত্রনায়িকা হ্যাপি ও জাতীয় দলের পেশার রুবেলের মামলার কোন প্রকার গুনজন শোনা যাচ্ছিল না। অতপর চিরদিনের জন্য মামলাটি খারিজ হতে যাচ্ছে।হ্যাপির করা ধর্ষণ মামলা থেকে রুবেলকে অব্যাহতি দিয়ে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেছে পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা ভিক্টিম সাপোর্ট সেন্টারের এসআই হালিমা খাতুন গত ২৯ মার্চ চূড়ান্ত প্রতিবেদনটি দাখিল করেন।

 

সোমবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন আদালতের সংশ্লিষ্ট জেনারেল রেজিস্ট্রার (জিআর-মিরপুর) সেকশনের মো. জিন্নাহ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আগামী ১৩ এপ্রিল এ মামলার শুনানি হবে। তদন্ত প্রতিবেদনে বলা হয়, রুবেলের বিরুদ্ধে হ্যাপির অভিযোগগুলোর কোনো সত্যতা পাওয়া যায়নি। এই প্রতিবেদনের প্রেক্ষিতে খুব শিগগিরই মামলাটি চিরদিনের মতো খারিজ হয়ে যাবে বলে আশা করা হচ্ছে।

মামলার এজাহার থেকে জানা যায়, প্রায় ৮ মাস আগে রুবেলের সাথে হ্যাপির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে দিনের পর দিন হ্যাপির সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন রুবেল। সর্বশেষ ২০১৪ সালের ১ ডিসেম্বর রুবেল হ্যাপির ইচ্ছার বিরুদ্ধে তার সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন। এ সময় হ্যাপি তাকে বিয়ের প্রস্তাব দিলে এড়িয়ে যান রুবেল।

বিয়ের প্রলোভন দেখিয়ে দিনের পর দিন দৈহিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে গত বছরের ১৩ ডিসেম্বর মিরপুর থানায় রুবেলের বিরদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন হ্যাপি।

শেয়ারবাজার/রা

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.