১১৮ রানে বিশাল জয় বাংলাদেশের

bangladeshশেয়ারবাজার ডেস্ক: নারী বিশ্বকাপ বাছাইপর্বে নিজেদের প্রথম ম্যাচে পাপুয়া নিউগিনিকের বিপক্ষে ১১৮ রানের বিশাল জয় পেয়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। টস জিতে প্রথমে ব্যাট করে পাপুয়া নিউগিনিকে ২১৬ রানের লক্ষ্য দেয় রোমানারা।

জবাবে ব্যাট করতে নেমে ৩২.১ ওভারে সব কটি উইকেট হারিয়ে ৯৭ রানে থামে পাপুয়া নিউগিনির ইনিংস। ফলে ১১৮ রানের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ দল।

শ্রীলঙ্কার কলম্বো ক্রিকেট গ্রাউন্ডে সকাল ৯টায় শুরু হয় ম্যাচটি। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন দলপতি রোমানা আহমেদ। টস জিতে ব্যাট করতে নেমে দুর্দান্ত খেলে বাংলাদেশের মেয়েরা।

ওপেনার শারমিন আক্তার ও ফারজানা হক তুলে নেন অর্ধশকত। দলের হয়ে শারমিন সুলতানা (০), শারমিন আক্তার (৫৬), সানজিদা ইসলাম (২৮), ফারজানা হক (৫১), রুমানা আহম্মেদ (০) ও নিগার সুলতানা করেন (১৪) রান। এছাড়া সালমা খাতুন (৩২) ও শালিয়া সারমিন (২০) রানে অপরাজিত থাকেন।

আজ থেকে শ্রীলঙ্কায় শুরু হয়েছে নারী বিশ্বকাপ বাছাইপর্ব। । বাছাইপর্বের ম্যাচ চলবে আগামী ২১ ফেব্রুয়ারি পর্যন্ত। বাছাইপর্বে প্রতিটি দল ৪টি করে ম্যাচ খেলবে। আগামীকাল পাকিস্তানের বিপক্ষে খেলবে বাংলাদেশ নিজেদের দ্বিতীয় ম্যাচ। বাকি দুইটি ম্যাচ অনুষ্ঠিত হবে ১০ ও ১১ ফেব্রুয়ারি।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top