আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৯ ফেব্রুয়ারী ২০১৭, বৃহস্পতিবার |

kidarkar

ডিএসইতে গেইনারের শীর্ষে এইচআর টেক্স, সিএইতে নর্দার্ন ইন্স্যুরেন্স

top-10-Gainer_SharebazarNews-230x130-3শেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের শেষ কার্যদিবস  বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন গেইনারের শীর্ষে রয়েছে বস্ত্র খাতের কোম্পানি এইচআর টেক্সটাইল লিমিটেড। অন্যদিকে একই অবস্থানে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) রয়েছে বীমা খাতের নর্দার্ন ইন্স্যুরেন্স। ডিএসই এবং সিএসই সূত্রে এই তথ্য পাওয়া গেছে।

ডিএসই: আজ ডিএসইতে এইচআর টেক্সটাইলের শেয়ার সর্বশেষ ৩৭ টাকা ৬০ পয়সা দরে লেনদেন হয়। এদিন কোম্পানিটি ৯০৩ বারে ১২ লাখ ৩৯ হাজার ৯৪৬টি শেয়ার লেনদেন করে। যার বাজার মূল্য ছিল ৪ কোটি ৫৮ লাখ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের তালিকায় থাকা অন্যান্য কোম্পানি গুলোর মধ্যে আরএসআরএমের শেয়ারদর বেড়েছে ৮.২২ শতাংশ,সাইফ পাওয়ারের ৬.১৮ শতাংশ, লঙ্কাবাংলা ফিন্যান্সের ৬.৫৩, ন্যাশনাল হাউজিংয়ের ৫.৮১ শতাংশ, আইডিএলসির ৫.৬৩ শতাংশ, ইফাদ অটোসের ৪.৫৮ শতাংশ, রহিম টেক্সটাইলের ৫.৯০ শতাংশ,  কনফিডেন্স সিমেন্টের ৪.৯০ শতাংশ এবং কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের ৬.১৬ শতাংশ শেয়ারদর বেড়েছে ৭.৪৬ শতাংশ।

সিএসই: আজ নর্দার্ন ইন্স্যুরেন্সের ১০ শতাংশ বা ২.৫০ টাকা বেড়েছে। এই কোম্পানির শেয়ার দর আজ সর্বনিম্ন ২৮ টাকা থেকে  সর্বোচ্চ ২৮.৪০ টাকায় ওঠানামা করে।সর্বশেষ দর স্থির ২৮.১০ টাকা।

আজ সারাদিনে কোম্পানিটির ১ হাজার ২৭৫ টি শেয়ার ৭ বার হাত বদল হয়।

সিএসই’তে টপটেন গেইনারের তালিকায় থাকা অন্যান্য কোম্পানি গুলোর মধ্যে মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের ৯ শতাংশ, ন্যাশনাল হাউজিংয়ের ৭ শতাংশ, এশিয়া প্যাসিফিক ইন্স্যুরেন্সের ৬.৪৬ শতাংশ, এইচআর টেক্সটাইলের ৬.৩২ শতাংশ, আরএসআরএম স্টীলের ৬.২৬ শতাংশ, সাইফ পাওয়ারের ৬.১৮ শতাংশ, লঙ্কাবাংলা ফিন্যান্সের ৫.৭১ শতাংশ, লিন্ডে বিডির ৫.৪৩ শতাংশ এবং ফার্স্ট  ফাইন্যান্সের ৫.৪৩ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/মা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.