চলতি সপ্তাহে আসছে ৯ কোম্পানির ডিভিডেন্ড

board-meetingশেয়ারবাজার রিপোর্ট: চলতি সপ্তাহে ডিভিডেন্ড সংক্রান্ত বোর্ড সভা করবে পুঁজিবাজারে তালিতাভুক্ত ৯ কোম্পানি। কোম্পানিগুলো হলো:- আইপিডিসি, আইডিএলসি, প্রাইম ফাইন্যান্স, প্রাইম ইন্স্যুরেন্স, এসআইবিএল, ডাচ-বাংলা ব্যাংক, আরএন স্পিনিং, রিলায়েন্স ইন্স্যুরেন্স এবং ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, আইপিডিসি ফাইন্যান্সের বোর্ড সভা আগামী ১৯ ফেব্রুয়ারি, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

আইডিএলসি ফাইন্যান্সের বোর্ড সভা আগামী ২০ ফেব্রুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

প্রাইম ফাইন্যান্সের বোর্ড সভা আগামী ২০ ফেব্রুয়ারি, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

প্রাইম ইন্স্যুরেন্সর বোর্ড সভা আগামী ২০ ফেব্রুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

সোস্যাল ইসলামী ব্যাংকের বোর্ড সভা আগামী ২০ ফেব্রুয়ারি, দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

ডাচ-বাংলা ব্যাংকের বোর্ড সভা আগামী ২২ ফেব্রুয়ারি, সন্ধা ৭টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

আরএন স্পিনিংয়ের বোর্ড সভা ২২ ফেব্রুয়ারী, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১২, ২০১৩, ২০১৪ এবং ৩০ জুন, ২০১৬ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে।

রিলায়েন্স ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২৩ ফেব্রুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

ইউনাইটেড ফাইন্যান্সের বোর্ড সভা আগামী ২৩ ফেব্রুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

One Comment;

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top