চলতি সপ্তাহে ডিভিডেন্ড ঘোষণা করবে ৬ কোম্পানি

Divident_sb news_ডিভিডেন্ডশেয়ারবাজার ডেস্ক: ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পযালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে পুঁজিবাজারে তারিকাভুক্ত ৬ কোম্পানি। এগুলো হলো- সিঙ্গার বাংলাদেশ, বিট্রিশ আমেরিকান টোবাকো বাংলাদেশ (বিএটিবিসি), হাইডেলবার্গ সিমেন্ট, লিন্ডে বাংলাদেশ, আইসিবি ইসলামি ব্যাংক এবং গ্ল্যাক্স্যো স্মিথক্লাইন (জিএসকে) বাংলাদেশ  লিমিটেড।

সিঙ্গার বাংলাদেশ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৬ ফেব্রুয়ারি (রোববার) দুপুর ৩ টায় কোম্পানিটির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

বিএটিবিসি: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৬ ফেব্রুয়ারি (রোববার) দুপুর সাড়ে ৫ মিনিটে কোম্পানিটির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

হাইডেলবার্গ সিমেন্ট : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ ফেব্রুয়ারি (মঙ্গলবার) দুপুর পৌনে তিনটায় কোম্পানিটির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

লিন্ডে বাংলাদেশ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ ফেব্রুয়ারি (মঙ্গলবার) দুপুর সাড়ে ৩ মিনিটে কোম্পানিটির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

আইসিবি ইসলামি ব্যাংক : ব্যাংকিং খাতের এ কোম্পানিটির বোর্ড সভা আগামী ২ মার্চ (বৃহস্পতিবার) দুপুর ২ টা ৩৫ মিনিটে কোম্পানিটির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

গ্ল্যাক্স্যো স্মিথক্লাইন: ওষুধ ও রসানয়ন খাতের কোম্পানিটির বোর্ড সভা আগামী ২ মার্চ (বৃহস্পতিবার) দুপুর সাড়ে ৪টায় কোম্পানিটির বোর্ড সভা অনুষ্ঠিত হবে।সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top