নারায়ণগঞ্জ-কুমিল্লা ও পাবনায় ফ্লোর কিনবে পপুলার লাইফ

popularশেয়ারবাজার ডেস্ক:  ফ্লোর স্পেস ক্রয় করার সিদ্ধান্ত নিয়েছে পুজিঁবাজারে তালিকাভুক্ত বীমা খাতের কোম্পানি পপুলার লাইফ ইন্স্যুরেন্স। সিদ্ধান্ত অনুযায়ী নারায়ণগঞ্জ, কুমিল্লা এবং পাবনায় ফ্লোর ক্রয় করবে কোম্পানিটি । আর এতে মোট ১২ কোটি ৬৪ লাখ ১০ হাজার টাকা ব্যয় হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে,  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন, বি বি রোডের লাইফ ভিউ ফুল কুটির ৭৪ এর ৫ম তলায় ৫৩০০ বর্গফুটের ফ্লোর স্পেস ক্রয় করবে পপুলার লাইফ।  আর এতে ইউটিলিটি চার্জ ও গাড়ী পার্কিংয়ের খরচসহ মোট  ২ কোটি ৬৩ লাখ ১০ হাজার টাকা ব্যয় ধরা হয়েছে।

এদিকে, কুমিলায় কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার আশরাফপুরের আর এস টাওয়ারের হোল্ডিং নং-৮২৫, এর ২য় এবং ৩য় তলায় ১৪ হাজার স্কয়ার ফিটের ফ্লোর কিনবে কোম্পানিটি। আর এতে ইউটিলিটি চার্জ ও গাড়ী পার্কিংয়ের ব্যয়সহ খরচ হবে ৫ কোটি ৭৫ লাখ টাকা।

এছাড়াও পাবনায় দেলালপুরের মেইন রোডে অবস্থিত সেন্টাল কো-অপারেটিভ টাওয়ারের ৫ম তলায় ১৬ হাজার স্কয়ার ফিটের ফ্লোর স্পেস কেনার সিদ্ধান্ত নিয়েছে এ কোম্পানিটি। ইউটিলিটি চার্জ ও গাড়ী পার্কিং ব্যয়সহ মোট ব্যয় হবে ৪ কোটি ২৬ লাখ টাকা।

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

Top