আউট করায় বোলারের সাথে ধাক্কাধাক্কি (ভিডিওসহ)

0123শেয়ারবাজার ডেস্ক:  ক্রিকেট মাঠে বোলার ও ব্যাটসম্যানের মধ্যে স্লেজিং খুব সাধারণ একটা বিষয়। বেদম পিটুনি খাওয়ার পর ব্যাটসম্যানকে আউট করতে পারলে তাঁর সামনে গিয়ে খানিকটা ব্যঙ্গ করা নতুন কিছু নয়। আমির সোহেল-ভেঙ্কটেশ প্রসাদ, আফ্রিদি-গম্ভীরদের মধ্যে ক্রিকেট মাঠে রেষারেষির ঘটনা দেখেছে ক্রিকেট বিশ্ব। তবে মেলবোর্ন ক্রিকেট মাঠে অদ্ভুত এক চিত্র দেখা গেল। ব্যাটসম্যান আউট হওয়ার সাথে সাথে বোলার যখন উচ্ছ্বাস প্রকাশ করছিলো ঠিক তখনই ব্যাটসম্যান বোলার সাথে ধাক্কাধাক্কি করেন।

অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটে ইয়াকানদানদা বনাম এসকডেলের ম্যাচ চলছিল। ইয়াকানদানদার ১৩৭  রানের জবাবে ব্যাটিং করছিল এসকডেলে। এক পেসারের বলে আউট হন এসকডেলের ব্যাটসম্যান। স্বাভাবিকভাবেই পিচের মধ্যেই উচ্ছ্বাস প্রকাশ করে ফেলেন সেই বোলার। আউট হওয়া ব্যাটসম্যানের সামনে হাততালি দিতে থাকেন তিনি। কিন্তু বুনো উদযাপনটা মোটেও পছন্দ হয়নি ব্যাটসম্যানের। এগিয়ে এসে ব্যাটসম্যানকে সজোরে ধাক্কা মারেন তিনি। এতে মাটিতে পড়ে যান সেই বোলার। এরপরই ছুটে আসেন ফিল্ডিং টিমের বাকি সদস্যরা। তাঁরাও পাল্টা ধাক্কা দেন ব্যাটসম্যানকে। তিনিও ছিটকে পড়েন। পরে আম্পায়ারের মধ্যস্থতায় খেলা আবার শুরু হয়।

ক্রিকেটোরদের এমন অশোভন আচরণ ভালোভাবে নেয়নি টুর্নামেন্ট কমিটি। এই ঘটনায় বোলারকে চার সপ্তাহ নির্বাসিত করা হয়েছে। আর ব্যাটসম্যান ও ইয়াকানদানদারের ক্রিকেটারকে আগামী বছরের জানুয়ারি মাস পর্যন্ত নিষিদ্ধ করা হয়েছে।ম্যাচে পাঁচ  রানে হেরে যায় এসকডেলে।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

*

*

Top