যেকোনো নায়কের সঙ্গেই কাজ করতে প্রস্তুত: বুবলি

Bublyশেয়ারবাজার ডেস্ক: গত বছরের কোরবানির ঈদে দুটি ছবি নিয়ে চলচ্চিত্রে অভিষেক করেন শবনম বুবলী। আর তার দুই ছবিতে নায়ক হিসেবে ছিলেন শাকিব খান। এমনকি তার তৃতীয় ছবি “অহংকার” তার নায়ক হিসেবে থাকছে শাকিব। আর তাই ঢালিউড পারায় আলোচনা চলছে তাহলে কি শাকিব ছাড়া আর কোন অভিনেতার সঙ্গে কাজ করবেন না ববুলি? কিন্তু সব রকম আলোচনাকে উড়িয়ে দিলেন বুবলি নিজেই।

তিনি বলেন, চলচ্চিত্রে যখন কাজ শুরু করেছি, তখন আমি চলচ্চিত্রের মেয়ে। যেকোনো নায়কের সঙ্গেই আমি কাজ করতে প্রস্তুত।  তার নতুন ছবি “অহংকার” নিয়ে সম্প্রতি একটি অনলাইন পত্রিকার সাথে কথা বলার সময় এ কথা বলেন ববুলি।

তাকে প্রশ্ন করা হয় শাকিব খান ছাড়া কোনো ছবিতে অভিনয় করছেন না, শাকিব খান তো কলকাতায় ব্যস্ত হয়ে যাচ্ছেন। আপনি কি তাঁর সঙ্গে ছাড়া কাজ করবেন না?

বুবলি বলেন, কেন করব না? আমি এসেছি উনার ছবির হাত ধরে। কিন্তু চলচ্চিত্রে যখন কাজ শুরু করেছি, তখন আমি চলচ্চিত্রের মেয়ে। যেকোনো নায়কের সঙ্গেই আমি কাজ করতে প্রস্তুত। তবে অবশ্যই ছবির গল্প আর পরিচালক পছন্দ হলে আমি সেই ছবিতে যুক্ত হব। যেহেতু আমি এরই মধ্যে দুটি ছবি দর্শককে উপহার দিয়েছি, দর্শকদের একটা প্রত্যাশা তৈরি হয়েছে, আমিও চেষ্টা করছি মানসম্পন্ন ছবিতে কাজ করতে।

‘অহংকার’ ছবিতে তৃতীয়বারের মতো শাকিবের নায়িকা হচ্ছেন শবনম বুবলী। ছবিটির গল্প লিখছেন আবদুল্লাহ জহির বাবু। পরিচালনা করছেন শাহাদাৎ হোসেন লিটন।

এদিকে, শাকিব খান ও বুবলী অভিনীত ‘অহংকার’ ছবিটি আগামী পয়লা বৈশাখে মুক্তির ঘোষণা দেওয়া হয়েছিল। ছবির দৃশ্য সব শুট করা হলেও বাকি রয়েছে দুটি গানের কিছু অংশের শুটিং। শাকিব খান কলকাতায় চলে যাওয়ায় কিছুটা চাপের মুখে পড়েছেন পরিচালক শাহাদাৎ হোসেন লিটন। কারণ পয়লা বৈশাখের আগে শুটিং ও সম্পাদনা শেষ করে সব প্রস্তুতি নিতে পারবেন কি না, তা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

উল্লেখ্য, গত ঈদে দুই ছবিতে নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করে বুবলী রুপালি পর্দায় অভিষিক্ত হন। বুবলী বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ পড়ছেন। এত দিন একটি বেসরকারি টিভি চ্যানেলে সংবাদ পাঠ করতেন তিনি।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

*

*

Top