ঢাকায় আসছে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি

icc-champions_trophyশেয়ারবাজার ডেস্ক: আগামী ১ জুন থেকে মাঠে গড়াবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির অষ্টম আসর। টুর্নামেন্টকে সামনে রেখে বিশ্বভ্রমণ শুরু হচ্ছে ট্রফির। প্রতিযোগি ৮ দেশের ১৯টি শহরে ঘুরে বেড়াবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। তার অংশ হিসেবে ভ্রমণের পথে আজ শনিবার ঢাকায় আসছে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭।

এশিয়ার সর্ববৃহৎ ও সর্বাধুনিক শপিংমল যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টে ট্রফি প্রদর্শন করা হবে শনি ও রোববার দু’দিন, বেলা ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত। এরপর ২০ মার্চ ঢাকার বিভিন্ন স্থানে ফটোশুটের জন্য ট্রফি নেয়া হবে। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামেও নিয়ে যাওয়া হবে ট্রফি। সেখানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তারা ছাড়াও শ্রীলংকা সফরের বাইরে থাকা জাতীয় দলের ক্রিকেটাররা উপস্থিত থাকবেন। ২১ মার্চ ঢাকা ত্যাগ করবে ট্রফি।

এর আগে গত ২ মার্চ ভারতের মুম্বাই থেকে শুরু হয় ‘নিশান আইসিসি ট্রফি ট্যুর’।

বিশ্বকাপের পরই আইসিসির সবচেয়ে মর্যাদাপূর্ণ টুর্নামেন্ট চ্যাম্পিয়ন্স ট্রফি। র‌্যাকিং থাকা সেরা আটটি দল নিয়ে ১ জুন ইংল্যান্ডে শুরু হবে আইসিসির দ্বিতীয় সেরা এই ক্রিকেট টুর্নামেন্ট। ওয়েস্ট ইন্ডিজকে পেছনে ফেলে এবার বাংলাদেশ খেলবে আইসিসির এই টুর্নামেন্টে।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

*

*

Top