আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ মার্চ ২০১৭, সোমবার |

kidarkar

সেকেন্ড হ্যান্ড বাইক কেনা-বেচা করতে চলে আসুন বাইক মেলায়

bikeশেয়ারবাজার ডেস্ক: প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে সেকেন্ড হ্যান্ড (ব্যবহৃত মোটরসাইকেল) বাইক মেলা- ‘এখানেই বাইক বাজার’। রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী ২৪ ও ২৫ মার্চ এই মেলা আয়োজন করবে অনলাইন মার্কেটপ্লেস এখানেই ডট কম।
আয়োজকরা জানায়, দুই দিনের এই উৎসবে ব্যক্তিগতভাবে ব্যবহৃত হয়েছে এমন মোটরবাইক প্রদর্শন করা হবে। সেখান থেকে ক্রেতারা সহজে নিজের পছন্দের বাইকটি কিনে নিতে পারবেন। তাদের কেনাকাটায় স্বস্তি দিতে এখানেই ডট কম মেলায় স্থাপন করবে কয়েকটি বুথ। যেখানে বিআরটির সহায়তায় ক্রেতারা প্রদর্শিত বাইকের কাগজপত্র পরীক্ষা করিয়ে শতভাগ আইনি প্রক্রিয়ার মাধ্যমে কিনতে পারবেন। এছাড়া থাকছে বাইকের যন্ত্রাংশ এবং পারফরমেন্স পরীক্ষা করে দেখার সুযোগ। তবে মেলাকে উৎসবমুখর করতে আয়োজকরা আমন্ত্রণ জানিয়েছেন দেশের খ্যাতিমান ১৬ জন বাইক স্ট্যান্ট। তারা মনোমুগ্ধকর পারফরমেন্স দেখিয়ে উপস্থিত দর্শকদের মাতিয়ে রাখবেন। বাইক স্ট্যান্ট দলে থাকছেন জনপ্রিয় বাইক স্ট্যান্ট চিন্ময়। মেলায় আরো থাকছে ডিজে মিউজিক পারফরমেন্স। মেলাটি দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। তবে মেলা প্রাঙ্গণে এসে দর্শনার্থীকে নিজের নাম আর মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে।
মেলা উপলক্ষে গতকাল জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন এখানেই ডট কমের মার্কেটিং ডিরেক্টর শাহেদ রেদওয়ান নিপুন ও ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন ম্যানেজার শাফায়াত আলী চয়ন।
এখানেই ডট কমের ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস ম্যানেজার মো. সাফায়াত আলী চয়ন বলেন, অনলাইন ক্লাসিফাইড সাইট এখানেই ডট কম-এর আয়োজনে এই মেলায় সেকেন্ড হ্যান্ড বাইক বিক্রি হবে। মেলায় এখানেই ডট কমের আমন্ত্রণে প্রচুর নারী বাইকার আসবে। ফলে সেখানে নারীরা স্বাচ্ছন্দ্যে বাইক কিনতে পারবেন। সেই সঙ্গে ট্রায়াল দিতে পারবেন।

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.