টালিউডের পর এবার বলিউডে অভিষেক হচ্ছে সাকিব খানের

sakibশেয়ারবাজার ডেস্ক: জাজ মাল্টিমিডিয়া এবার বলিউডে বিনিয়োগ করতে যাচ্ছে। ইতিমধ্যে সকল পরিকল্পনাও সম্পন্ন হয়ে গেছে। সব ঠিক থাকলে আসছে বছরেই বলিউডে অভিষেক হতে যাচ্ছে জাজের। যে সিনেমার নায়িকা হিসেবে চূড়ান্ত হয়েছেন ‘আশিকি -২’ খ্যাত তারকা অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

যদিও এখন পর্যন্ত জাজ কর্তারা কোনো চুক্তিপত্র সাংবাদিকদের দেখাতে পারেন নি। তবে জাজের পক্ষ থেকে বলা হয়েছে তারা প্রযোজনার সকল কাজ প্রায় এগিয়ে নিয়েছেন। আর এই ছবিতে শ্রদ্ধা কাপুরের বিপরীতে কে অভিনয় করছেন তা এখনো স্পষ্ট নয়।

জাজের মিডিয়া কর্মকর্তা মুন্তাহিদুল লিটন বলেন, স্যার যেটা বলেন তা ইস্পাতের মতো শক্ত। তিনি যদি মনে করেন বলিউডে নিয়মিত নির্মাণ করবেন তাহলে সেটা হবে। আর আমার কাছে জানতে চাইলে আমি অফিসিয়ালি বিষয়টিকে ৬-৭ দিনের মধ্যে জানাতে পারবো।

জানা গেছে, জাজের সিনেমায় অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর। আর সেই সিনেমায় তার বিপরীতে নায়ক হিসেবে দেখা যাবে বাংলাদেশের শীর্ষস্থানীয় কোনো অভিনেতাকে। যদি বাংলাদেশি কোনো অভিনেতা শ্রদ্ধার বিপরীতে অভিনয় করার সুযোগ পান তবে তা জাজের তালিকা থেকেই হবে। আর এই মুহূর্তে জাজের হিটলিস্টে শাকিব খান ও আরিফিন শুভ রয়েছে। তবে আরিফিন শুভ’র চেয়ে শাকিবকই থাকবেন সব হিসেবেই। এই মুহূর্তে বাংলাদেশে শাকিবের বিকল্প নেই। কলকাতাতেও শাকিবের বিপুল ভক্ত তৈরি হয়েছে। তাই আপাত দৃষ্টিতে জাজের পরিকল্পনা ঠিক হলে শাকিব হবেন বলিউডের নায়ক।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

Top