ফার কেমিক্যালের এমডির পদত্যাগ

Far Camical_SharebazarNews_ফার কেমিক্যালশেয়ারাবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের  কোম্পানি ফার কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) কিম জং সুক পদত্যাগ করেছেন। ইতোমধ্যে কোম্পানির পরিচারলনা পর্ষদ সভায় তার পদত্যাগ গ্রহণ করা হয়েছে। ডিএসই সূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্র অনুযায়ী, ফার কেমিক্যালের পরিচালনা পর্ষদ এবং ব্যবস্থাপনা পরিচালকের পদ থেকে অব্যাহতি চেয়ে কিম জং সুক পদত্যাগ পত্র জমা দিলে কোম্পানি তার পদত্যাগ পত্র গ্রহণ করেন। একই সাথে তার কাছে থাকা শেয়ার এস এস এনার্জি এক্সপ্লোশনস লিমিটেড এবং ফার ফার্মাসিউটিক্যাস লিমিটেডের মধ্যে হস্তান্তরের প্রক্রিয়াও গ্রহণ করেছে কোম্পানিটি।

জানা যায়, কিম জং সুকের কাছে থাকা মোট ২ কোটি ২০ লাখ ৫ হাজার শেয়ারের মধ্যে এস.এস এনার্জি এক্সপ্লোশনস লিমিটেডের কাছে ৬.৭১ শতাংশ বা ১ কোটি ১০ লাখ ২ হাজার ৫০০ শেয়ার এবং ফার ফার্মাসিউটিক্যাস লিমিটেডের কাছে ৬.৭১ শতাংশ বা ১ কোটি ১০ লাখ ২ হাজার ৫০০ শেয়ার হস্তান্তর করছে। শেয়ারগুলো বাজারদরেই ব্লক মার্কেটে লেনদেন করবে।

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) নিয়ম অনুযায়ী এস এস এনার্জি এক্সপ্লোশনস লিমিটেড ও ফার ফার্মাসিউটিক্যাস লিমিটেড কোম্পানিটির নতুন পরিচালক হিসেবে যুক্ত হলো।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top