শাকিব আর আমার বাচ্চা আছে: অপু

Apu-biswas-bg20170410162721শেয়ারবাজার ডেস্ক: শাকিব খানকে বিয়ে করে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ধর্মান্তরিত হয়ে নিজের নাম রাখেন অপু ইসলাম। ২০০৮ সালে তার ও শাকিব খানের বিয়ে সম্পন্ন হয়। মিডিয়ায় কাজ চালিয়ে যাওয়ার জন্যই নাকি এতোদিন শাকিব খানের সাথে বিয়ের খবর গোপন রাখেন অপু । আজ (১০ এপ্রিল) সোমবার বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরে উপস্থিত লাইভে এসব কথা বলেন অপু বিশ্বাস।

নিজেকে শাকিব খানের সন্তানের মা বলে দাবি করলেন দীর্ঘদিন আড়ালে থাকা বাংলা চলচ্চিত্রের অভিনেত্রী অপু বিশ্বাস। তিনি বলেন, ‘শাকিব আর আমার বাচ্চা আছে। আমি চাইছি ও আমার পাশে থাক’।

কথা বলার এক পর্যায়ে তিনি বলেন, ’১০ মাস অনেক কষ্ট করেছি আমি’ এই বলে কেঁদে দেন তিনি।

চ্যানেল নিউজ টোয়েন্টিফোরে লাইভে অপু বলেন, ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। শাকিবের বাসায়ই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছিলো। দুই পরিবারের সদস্যরা সেখানে উপস্থিত ছিলেন।

নিউজ ২৪-এর লাইভে অপু বলেন, ‘শাকিবকে বিয়ে করে নিজের নাম পাল্টে রেখেছিলেন অপু ইসলাম খান।

অনুষ্ঠানে নিজের সঙ্গে থাকা পুত্র সন্তানকে শাকিব খানের ঔরসজাত সন্তান দাবি করে অপু বিশ্বাস বলেন, তার সন্তানকে যেন বাবার স্নেহ থেকে বঞ্চিত না করা হয়।

তিনি বলেন, ‘শাকিব আমাকে ছোট করে দিয়েছে। আমি সব সময় চেয়েছি ওর ভালো হোক। এ কারণে বিয়ে ও সন্তানের খবর গোপন করেছি। কিন্তু ও আমার মর্যাদা রাখেনি’।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

*

*

Top