এটলাস বাংলাদেশের তৃতীয় প্রান্তিক প্রকাশ

Atlas Bangladash_এটলাস বাংলাদেশশেয়ারবাজার রিপোর্ট: ‍তৃতীয় প্রান্তিকের (জুলাই’১৬-মার্চ’১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি এটলাস বাংলাদেশ লিমিটেড। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১.৭১ টাকা। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সুত্র মতে, তৃতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি লোকসান (বেসিক) হয়েছে ১.৭১ টাকা এবং (restated) হয়েছে ১.৭১ টাকা। যা গত অর্থবছরের একই সময়ে বেসিক লোকসান ছিল ১.৩৬ টাকা এবং restated লোকসান ছিল ১.২৯ টাকা।
এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (বেসিক) ১৬৬ টাকা এবং restated হয়েছে ১৬৬ টাকা। যা ৩০ জুন ২০১৬ পর্যন্ত বেসিক ছিলো ১৭৭ টাকা এবং restated ছিলো ১৬৬ টাকা।

সর্বশেষে কোম্পানির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস)(বেসিক) ৪.৫১ টাকা (নেগেটিভ) এবং restated হয়েছে ১৬৬ টাকা (নেগেটিভ)। গত অর্থবছরের একই সময়ে বেসিক ছিল ৬.৮২ টাকা (নেগেটিভ) এবং restated ছিল ৬.৫০ টাকা।

এদিকে, গত তিন মাসে (জানু-মার্চ’১৭) কোম্পানির শেয়ার প্রতি লোকসান (বেসিক) হয়েছে ০.২১ টাকা এবং (restated) হয়েছে ০.২১ টাকা। যা গত অর্থবছরের একই সময়ে বেসিক লোকসান ছিল ০.৪০ টাকা এবং restated লোকসান ছিল ০.৩৮ টাকা।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top