তিন তারকা ছাড়াই মাঠে নামছে রিয়াল মাদ্রিদ!

reailশেয়ারবাজার ডেস্ক: তিন বড় তারকা ছাড়াই লা লিগার অ্যাওয়ে ম্যাচে গিহনের মাঠে খেলতে নামছে রিয়াল। স্পোর্টিং গিওনের বিপক্ষে ম্যাচটিতে খেলছেন না ক্রিশ্চিয়ানো রোনালদো, করিম বেনজেমা এবং গ্যারেথ বেল। এদের মধ্যে কেবল বেল কাফ ইনজুরিতে ভুগলেও বাকি দুজনকে বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিয়েছেন মাদ্রিদ বস জিনেদিন জিদান। স্পোর্টিং এর বিপক্ষে ম্যাচের পরপরই বায়ার্ন মিউনিখ ও বার্সেলোনার বিপক্ষে দুটি গুরুত্বপূর্ণ ম্যাচকে সামনে রেখেই জিদান এই সিদ্ধান্ত নিয়েছেন।

জিদান বলেছেন, “আমরা গ্যারেথকে নিয়ে কোনো ঝুঁকি নিব না। আমরা একটা করে ম্যাচ হিসেব করে খেলব এবং এভাবেই সিদ্ধান্ত নেব। আমরা আশা করি, তাকে দ্রুতই ফিরে পাব। অবশ্যই আমি চিন্তিত, কারণ আমি খেলোয়াড়দের চোট পাওয়া পছন্দ করি না। “

৩০ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে বার্সেলোনার থেকে ৩ পয়েন্ট এগিয়ে লা লিগা টেবিলের শীর্ষে রয়েছে মাদ্রিদ। এর আগে শুক্রবার ইউরোপিয়ান প্রতিযোগিতায় শততম গোলের কৃতিত্ব অর্জন করায় রোনালদো মাদ্রিদ ম্যানেজারের প্রশংসা কুড়িয়েছেন। দলের তারকা এই স্ট্রাইকারের দুর্দান্ত ফর্মের ভূয়শী প্রশংসা করেছেন জিদান।

তবে ফরোয়ার্ড লাইনের এই তিন তারকার পাশাপাশি গোলরক্ষক কেইলর নাভাসও লা লিগার ম্যাচটিতে থাকছেন না। এদিকে নিষেধাজ্ঞার কারনে ইতোমধ্যেই দল থেকে ছিটকে গেছেন ফুল-ব্যাক ডানি কারভাজাল। রাফায়েল ভারানে ও পেপে ইনজুরির কারনে দলের বাইরে রয়েছেন। কাস্তিলার খেলোয়াড় আলাবো টেহেরোকে ১৮ সদস্যের দলে ডাকা হয়েছে।

শেয়ারবাজারনি্উজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top