৩৩ কোম্পানি ও ৯ মিউচ্যুয়াল ফান্ডের বোর্ড সভার তারিখ ঘোষণা

board-meetingশেয়ারবাজার রিপোর্ট: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩৪ কোম্পানি। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন  এবং ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত প্রথম ও তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশের সিদ্ধান্ত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ: বিবিধ খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৭ এপ্রিল, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ঢাকা ডাইং: বস্ত্র খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৭ এপ্রিল, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ঢাকা ব্যাংক: ব্যাংক খাতের এ কোম্পানির বোর্ড সভা ৩০ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

সামিট পাওয়ার: বিদ্যুৎ ও জ্বালানী খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৮ এপ্রিল, দুপুর ২টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এবি ব্যাংক: ব্যাংক খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৯ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ইফাদ অটোস: প্রকৌশল খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৯ এপ্রিল, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

আলহাজ্ব টেক্সটাইল: বস্ত্র খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

বেক্সিমকো: বিবিধ খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ এপ্রিল বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১শে মার্চ ২০১৭ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ কার হবে।

বেক্সিমকো সিনথেটিক্স: ওষুধ ও রসায়ন খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ এপ্রিল বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১শে মার্চ ২০১৭ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ কার হবে।

বেক্সিমকো ফার্মাসিটিক্যাল: ওষুধ ও রসায়ন খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ এপ্রিল বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১শে মার্চ ২০১৭ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ কার হবে।

শাইনপুকুর সিরামিক: সিরামিক খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ এপ্রিল বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১শে মার্চ ২০১৭ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ কার হবে।

ইসলামী ইন্স্যুরেন্স: বিমা খাতের এ কোম্পানির বোর্ড সভা ৩০ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

আইসিবি ইসলামী ব্যাংক: ব্যাংক খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৬ এপ্রিল, দুপুর ২টা ৩৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ডেসকো: বিদ্যুৎ ও জ্বালানী খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৭ এপ্রিল, বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

তসরিফা ইন্ডাস্ট্রিজ: বস্ত্র খাতে এ কোম্পানির বোর্ড সভা ২৭ এপ্রিল, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মডার্ণ ডাইং: বস্ত্র খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৭ এপ্রিল, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

প্যারামাউন্ট টেক্সটাইল: বস্ত্র খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৯ এপ্রিল, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

লাফার্জ সুরমা সিমেন্ট: সিমেন্ট খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৭ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এপেক্স ফুডস: চামড়া খাতের এ কোম্পানির  বোর্ড সভা আগামী ২৭ এপ্রিল বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।

এপেক্স স্পিনিং:  বস্ত্র খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ এপ্রিল বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে।

সভায় কোম্পানি দুটি ৩১ মার্চ ২০১৬ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে।

ড্যাফোডিল কম্পিউটার:  আইটি খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৯ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

আজিজ পাইপস: প্রকৌশল খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এনভয় টেক্সটাইল: বস্ত্র খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

দুলামিয়া কটন: বস্ত্র খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

সাভার রিফ্যাক্টরিজ: বিবিধ খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মোজ্জাফর হোসেন স্পিনিং মিলস লিমিটেড: বস্ত্র খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

জাহিন টেক্সটাইল: বস্ত্র খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৭ এপ্রিল, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

স্ট্যান্ডার্ড সিরামিক: সিরামিক খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৭ এপ্রিল, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

যমুনা অয়েল: বিদ্যুাৎ ও জ্বালানী খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

রেকিট বেনকিজার: ওষুধ ও রসায়ন খাতের এ কোম্পানির বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল, বিকেল ৪টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে। এছাড়াও সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

উসমানিয়া গ্লাস: বিবিধ খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৭ এপ্রিল, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

সুহৃদ ইন্ডাস্ট্রিজ: প্রকৌশল খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৭ এপ্রিল, সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

নদার্ণ জুট: জুট খাতের এ কোম্পানির বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এছাড়া মিউচ্যুয়াল ফান্ড খাতের ৯ কোম্পানি ৩১ মার্চ ২০১৭ সমাপ্ত সময় পর্যন্ত প্রথম, দ্বিতীয় ও তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে। ঘোষণা অনুযায়ী আগামী ২৬ এপ্রিল অনুষ্ঠিত হবে।

ভ্যানগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ট্রাস্টি সভা আগামী ২৬ এপ্রিল দুপুর ২টা ৩৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০১৭ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এশিয়ার টাইগার সন্ধ্যানী লাইফ গ্রোথ ফান্ডের ট্রাস্টি সভা আগামী ২৬ এপ্রিল বিকেল ৩টা ২০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ  ২০১৭ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এসইএমএল লেকচারার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ডের ট্রাস্টি সভা আগামী ২৬ এপ্রিল দুপুর ৩টা ৪০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ  ২০১৭ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এলআর গ্লোবাল মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ট্রাস্টি সভা আগামী ২৬ এপ্রিল দুপুর ২টা ৫৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ  ২০১৭ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এনসিসিবিএল মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ট্রাস্টি সভা আগামী ২৬ এপ্রিল দুপুর ২টা ৩৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০১৭ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

গ্রীণডেল্টা মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা আগামী ২৬ এপ্রিল দুপুর ২টা ৪৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০১৭ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

রিলায়েন্স ওয়ানের ট্রাস্টি সভা আগামী ২৬ এপ্রিল বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ  ২০১৭ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের  ট্রাস্টি সভা আগামী ২৬ এপ্রিল দুপুর ২টা ৩৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ  ২০১৭ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এসইএমএল আইবিবিএল শরিয়াহ ফান্ডের  ট্রাস্টি সভা আগামী ২৬ এপ্রিল বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ  ২০১৭ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top