আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৬ এপ্রিল ২০১৭, বুধবার |

kidarkar

শিবগঞ্জে জঙ্গি আস্তানায় গোলাগুলি (ভিডিও)

kansrat-jongi-pic_45704_1493178919শেয়ারবাজার ডেস্ক: জঙ্গি আস্তানা সন্দেহে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ত্রিমহোনী এলাকায় একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। এছাড়া পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত শিবনগর গ্রামে ১৪৪ ধারা জারির ঘোষণা দিয়েছে উপজেলা প্রশাসন।

বুধবার ভোর সাড়ে ৫টার দিকে তারা বাড়িটির চারপাশ ঘিরে রাখে। এর কিছুক্ষণ পর ভেতর থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি করা হয়েছে বলে দাবি করেছেন কাউন্টার টেরোরিজম ইউনিটের সহকারী পুলিশ সুপার তৌহিদ।

তার ধারণা, ভেতরে ৭/৮ জন লোক আছে। বাড়িটির আশপাশে পুলিশের বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে।  ওই এলাকার রাস্তার যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। আশপাশের বাসিন্দাদের সরিয়ে নেয়া হচ্ছে।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্তি পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, ঢাকা থেকে সোয়াতের একটি দল ইতিমধ্যে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। তারা আসলে পুরোপুরি অভিযান শুরু হবে।

ওই বাড়িটির মালিক জনৈক জেন্টু হাজি। বাড়িটিতে জেন্টু হাজি ও তার পরিবারের কোনো সদস্য থাকেন না। তিনি তার মালিকানধীন পাশেরই একটি বাড়িতে পরিবার নিয়ে থাকেন।

পুলিশ জঙ্গি আস্তানা হিসেবে যে বাড়িটি ঘিরে রেখেছেন সেখানে একই গ্রামের আরশাদ আলীর ছেলে মশলা ব্যবসায়ী আবু ও তার স্ত্রী দু’ সন্তানসহ বেশ ক’মাস ধরে বসবাস করছেন।

বুধবার ভোর সাড়ে ৫টার দিকে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়িটির চারপাশ ঘিরে অবস্থান নেয় পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা।

কাউন্টার টেরোরিজম ইউনিটের সহকারী পুলিশ সুপার তৌহিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, তাদের ধারণা- বাড়িটিতে ৭/৮ জন অবস্থান করছেন। বাড়িটির ভেতর থেকে বিস্ফোরক ও গুলির শব্দ শুনা যাচ্ছে বলেও জানান তিনি।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্তি পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, ঢাকা থেকে সোয়াতের একটি দল ইতিমধ্যে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। তারা আসলে পুরোপুরি অভিযান শুরু হবে।

তিনি বলেন, ওই আস্তানার চারপাশে পুলিশের বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে।  আশেপাশের সড়কে যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। সরিয়ে নেয়া হচ্ছে বাসিন্দাদের।

https://www.youtube.com/watch?v=PCCtBWXn71k

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.