সিএমসি কামালের আয় বেড়েছে

cmc kamalশেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্রখাতের খাতের সিএমসি কামাল টেক্সটাইল মিলস লিমিটেড তৃতীয় প্রান্তিকের (জুলাই’১৬ থেকে মার্চ’১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানির আয় বা ইপিএস বেড়েছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জুলাই’১৬ থেকে মার্চ’১৭ পর্যন্ত ৯ মাসে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৩২ টাকা । যা আগের বছরের একই সময়ে ইপিএস ১.০৩ টাকা ছিল। আলোচিত সময়ের ব্যবধানে কোম্পানিটির ইপিএস ০.২৯ টাকা বা ২৮.১৬ শতাংশ বেড়েছে।

এদিকে শেষ তিন মাসে অর্থাৎ জানুয়ারি’১৭ থেকে মার্চ’১৭ পর্যন্ত কোম্পানিটির ইপিএস হয়েছে ০.৪৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৩৬ টাকা।

তৃতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.৪৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.২৩ টাকা। এদিকে শেষ তিন মাসে অর্থাৎ জানুয়ারি’১৭ থেকে মার্চ’১৭ পর্যন্ত কোম্পানিটির এনওসিএফপিএস হয়েছে ১.৪৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.২৩ টাকা।

তৃতীয় প্রান্তিক শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্যের (এনএভিপিএস) হয়েছে ১৮.৪৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১৬.৯১ টাকা।

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মন্তব্য

Top