পান্ডা নিয়ে সন্তুষ্ট নায়লা!

nailaশেয়ারবাজার ডেস্ক: বাংলাদেশের আলোচিত মডেল নায়লা নাঈম তার ফেজবুক ফান পেজে কিছুদিন আগে একটি ভিডিও আপলোড করে কান্না জড়িত কন্ঠে তার ভক্তদের বলেছিলেন, “আমি আমার এত বছরের মডেলিং ক্যারিয়ারের সব ছবি, ফাইল, ভিডিও কিচ্ছু খুঁজে পাচ্ছি না ল্যাপটপে। সম্ভবত আমি সব হারিয়েছি। আমার ল্যাপটপ ভাইরাস আক্রান্ত হয়ে পড়েছে। আমি এখন কি করবো কিছুই বুঝতে পারছি না।” ভিডিওটি নিয়ে দর্শকের মাঝে বেশ আলোড়ন সৃষ্টি হয়। এ বিষয়ে জানতে চাইলে নায়লা বলেছিলেন ভিডিওটি সম্পর্কে বিস্তারিত পরে জানাবেন।

অবশেষে তিনি তার পেইজে একটি নতুন ভিডিও বার্তায় দর্শকেরদের জানান, ‘আমার ফ্রেন্ডরা অনেকগুলো এন্টিভাইরাস সম্পর্কে ধারনা দিলো এবং তার মধ্যে থেকে আমি পাণ্ডা এন্টিভাইরাসকে বেছে নিই। এই প্রথমবারের মত বুজলাম এন্টিভাইরাস ব্যবহারের সুফলতা। এখন থেকে আমার পিসি ১০০% সুরক্ষিত থাকবে এবং কোন ধরনের ফাইল হারানোর সুযোগ নেই। পাণ্ডা ব্যবহার করে আমি পুরোপুরি সমস্যামুক্ত।(https://www.facebook.com/artist.nailanayem/videos/vb.192736160924957/358170011048237/?type=2&theater)

উল্লেখ্য মডেলিং ও মিউজিক ভিডিওর কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন নায়লা। তবে খুব শীঘ্রই নায়লা পরিণত হতে যাচ্ছেন চিত্রনায়িকায়। ‘মারুফ টাকা ধরে না’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এদিকে মুক্তির অপেক্ষায় আছে তন্ময় তানসনে পরিচালিত ‘রান আউট’। এই ছবিতে প্রথমবারের মতো আইটমে গানে অংশ নেন এই মডেল।

শেয়ারবাজার/রা

 

 

 

আপনার মন্তব্য

Top