ভারতে সেরা আবেদনময়ীর তালিকায় জয়া

joyaশেয়ারবাজার ডেস্ক: প্রথমবারের মতো বাংলাদেশের কোন অভিনেত্রী এ প্রথম ভারতের টাইমস গ্রুপের ২০ জন আবেদনময়ী বাঙালি নারীর তালিকায় স্থান করে নিয়েছেন জয়া আহসান। তিনি এপার ওপার বাংলায় সমান জনপ্রিয়। অরিন্দম শীলের আবর্ত ছবি দিয়ে কলকাতার চলচ্চিত্র যাত্রা শুরু করেন জয়া আহসান। এর পর টলিউডের একাধিক ছবিতে তিনি অভিনয় করেছেন। এর মধ্যে রাজকাহিনী ছবিতে তিনি গুরুত্বপূর্ণ এক চরিত্রে রয়েছেন। আইটাইমস ডট কম ওয়েবসাইটে প্রকাশিত জরিপের তালিকায় ১৯ নম্বরে রয়েছেন জয়া।

এতে জয়ার সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিতে বলা হয়েছে, বাংলাদেশের জাতীয় চলচিত্র পুরস্কার দুবার পাওয়াটাই তার অভিনয়ের অসাধারণ দক্ষতার নিয়ে অনেকটা বলে দেয়। আকর্ষণীয়তা আর আত্মবিশ্বাস ঠিকরে বের হয় এ অভিনেত্রীর কাছ থেকে।

কলকাতার সেরা আকর্ষণীয় বাঙালি নারীদের ২০ জনের তালিকা যথাক্রমে: পাওলি দাম, রাইমা সেন, স্বস্তিকা মুখার্জি, পার্ণো মিত্র, মিমি চক্রবর্তী, সোহিনি সরকার, ত্রিধা চৌধুরী, পায়েল সরকার, নুসরাত জাহান, রিয়া সেন, তনুশ্রী চক্রবর্তী, কোয়েল মল্লিক, অর্পিতা, শ্রাবন্তি, সোনাল রিহানি, শুভশ্রী গাঙ্গুলি, ঋতুপর্ণা সেনগুপ্তা, সায়নী ঘোষ, জয়া আহসান ও রোশনি ভট্টাচার্য।

শেয়ারবাাজার/রা

আপনার মন্তব্য

Top