আজ: মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ইং, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ মে ২০১৭, সোমবার |

kidarkar

আইসিএমএবি’তে কস্ট অডিট ট্রেনিংয়ের উদ্বোধন কাল

icmabশেয়ারবাজার রিপোর্ট: আইসিএমএবি Seminar on Cost Audit and its Benefit to the Economy and Inauguration of Training on Cost Audit  অনুষ্ঠানটি আগামীকাল সোমবার ২৩ মে, ২০১৭ইং তারিখ সন্ধ্যা ৭.০০ ঘটিকায় আইসিএমএবি রুহুল কুদ্দুস অডিটরিয়াম, নীলক্ষেত, ঢাকায় অনুষ্ঠিত হবে।

আইসিএমএবি এর নির্বাহী পরিচালক মো: মাহবুব উল আলম এফসিএমএ স্বাক্ষরিত এ সংক্রান্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী জনাব এম এ মান্নান এম.পি. প্রধান অতিথি হিসেবে সেমিনারে  উপস্থিত থাকার এবং ৪ দিন ব্যাপী কস্ট অডিট ট্রেনিং প্রোগ্রামের উদ্বোধন করার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। ভারত থেকে আগত কস্ট অডিট বিষয়ে বিশেষজ্ঞ ৩ জন সিএমএ ডিগ্রী ধারী ব্যক্তিবর্গ টেকনিক্যাল পেপার উপস্থাপন করবেন।

উল্লেখ্য, ইনস্টিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি)  কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্টিং পেশায় নিয়োজিত ব্যক্তিদের সমন্বয়ে গঠিত একটি জাতীয় প্রতিষ্ঠান যা বাণিজ্য মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন। কস্ট এন্ড ম্যানেজমেন্ট পেশায় আগ্রহীদের শিক্ষা ও প্রশিক্ষণ প্রদান করে দক্ষ ও পেশাগত মানসম্পন্ন হিসাববিদ তৈরীর মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখা আইসিএমএবি’র মুখ্য উদ্দেশ্য।

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.