আজ: মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ইং, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৩ মে ২০১৭, মঙ্গলবার |

kidarkar

ডিবিএইচের চেয়ারম্যান হলেন নাসির এ চৌধুরী

nasirশেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের কোম্পানি ডেল্টা ব্রাক হাউজিং অ্যান্ড ফাইন্যান্সের (ডিবিএইচ) চেয়ারম্যান নির্বাচিত হয়েছে নাসির এ চৌধুরী।  আজ মঙ্গলবার স্থানীয় একটি হোটেলে কোম্পানির ৯৪তম পরিচালনা পর্ষদ সভায় তাকে চেয়ারমান পদে নির্বাচিত করা হয়।

নাসির এ চৌধুরী  ডিবিএইচ প্রতিষ্ঠিত হওয়ার থেকে একজন পরিচালক হিসেবে নিযুক্ত ছিলেন। তিনি গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির একজন উপদেষ্টা এবং প্রতিষ্ঠিত ব্যবস্থাপনা পরিচালক। নাসির এ চৌধুরী বাংলাদেশ ইন্স্যুরেন্সে একাডেমীর গভর্নিং বডির সদস্যও।

এছাড়াও তিনি গ্রীণ ডেল্টা ক্যাপিটাল লিমিটেড এবং জিডি অ্যাস্টেট লিমিটেডের চেয়ারম্যান হিসেবে নিয়োগ রয়েছে। তিনি ইউনিয়ন ক্যাপিটাল লিমিটেডর উদ্যোক্তা, ইউনিয়ন হসপিটালের পরিচালক এবং ন্যাসকম (প্রাইভেট) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগ রয়েছে।

এ বছর ভারতের কলকাতার মাদার তেরেসা আন্তর্জাতিক পুরস্কার কমিটি তাকে সামাজিক কর্মী হিসেবে “মাদার তেরেসা আন্তর্জাতিক পুরস্কার” প্রদান করেছে।  এছাড়া ২০১০ সালে বাংলাদেশ বীমা ইন্ডাস্ট্রিজের উন্নয়নের জন্য ডিএইচএল-ডেইরি স্টার তাকে “লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড” প্রদান করে।

তাঁর অন্যান্য উল্লেখযোগ্য পুরষ্কার মধ্যে রয়েছে- লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড এশিয়ার বীমা পুরস্কার এবং  প্রথম বাংলাদেশী বীমা প্রদানকারী হিসাবে জালালাবাদ এসোসিয়েশন দ্বারা গোল্ডেন অ্যাওয়ার্ড পুরস্কার অর্জন।

শেয়ারবাজারনিউজ/এম.আর

 

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.