আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৯ এপ্রিল ২০১৫, রবিবার |

kidarkar

নতুন বিজ্ঞাপনে মডেল হলেন মৌসুমী

moushumi-1শেয়ারবাজার ডেস্ক: ডালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী সিনেমা ও নাটকে প্রতিনিয়ত অভিনয় করে যাচ্ছেন । মাঝে-মধ্যে তাকে বিজ্ঞাপনের মডেলিংয়েও দেখা যায়। এর ধারাবাহিকতায় নতুন একটি বিজ্ঞাপনের মডেল হলেন তিনি। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন পরিচালক তানভীর হাসান। শুক্রবার রাজধানীর তেজগাঁও এলাকায় বিএফডিসির ২ নম্বার জসিম ফ্লোরে বিজ্ঞাপনের শূটিংয়ে অংশ নেন মৌসুমি। বিজ্ঞাপনটির দৈর্ঘ প্রায় ১ মিনিট। বিজ্ঞাপন নির্মাতা প্রতিষ্ঠান তাসের ঘর বিজ্ঞাপনটি নির্মান করছেন।

বিজ্ঞাপন নির্মাতা তানভীর হাসান বলেন, ‘এ বিজ্ঞাপনে প্রধান চরিত্র হিসেবে থাকছে মৌসুমী। এছাড়া আরও অনেক থাকছেন।’ তবে বিজ্ঞাপনটির কিসের এ বিষয়ে কিছুই জানা যায়নি। সপ্তাহখানেকের মধ্যে বিজ্ঞাপনটি বিভিন্ন টেলিভিশনে প্রচার করা হবে। মৌসুমি এ ব্যপারে বলেন, ‘বিজ্ঞাপন সম্পর্কে বেশী কিছু বলতে পারব না। এজেন্সি থেকে এ ব্যপারে নিষেধ করা হয়েছে। প্রচার প্রচারণার ব্যাপারে তারা আলাদাভাবে কাজ করবে।’ কোন এক সূত্র হতে জানা যায় বিজ্ঞাপনটি একটি হাউজিং কোম্পানির।

নব্বইয়ের দশক থেকে বাংলা চলচ্চিত্র ও বিজ্ঞাপনে অভিনয় করছেন চিত্রনায়িকা মৌসুমী। ক্যারিয়ারের দুই যুগ এর বেশী ব্যবধানে এখনো তার আকাশচুম্বী জনপ্রিয়তা। ভক্ত ও দর্শকদের জন্য নতুন নতুন চমক নিয়ে প্রায়ই তিনি হাজির হচ্ছেন।

শেয়ারবাজারনিউজ/রা

 

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.