হঠাৎ চাঙ্গা মোজ্জাফর হোসেন স্পিনিং মিলস

mozaffar-hoaain-spinning-millsশেয়ারবাজার রিপোর্ট: দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি মোজ্জাফর হোসেন স্পিনিং মিলসের শেয়ার দর হঠাৎ চাঙ্গাভাব দেখা গেছে। সপ্তাহের শেষ কার্যদিবসে ঢাকা স্টক একচেঞ্জে (ডিএসই) কোম্পানির শেয়ার দর ৭.৭৪ শতাংশ এবং চট্টগ্রাম স্টক একচেঞ্জে (সিএসই) ৮.৯০ শতাংশ দর বেড়েছে। এর ফলে কোম্পানিটি  উভয় স্টক একচেঞ্জে গেইনারের শীর্ষে উঠে এসেছে।

ডিএসই তথ্যানুযায়ী, মোজ্জাফর হোসেন স্পিনিংয়ের আজ ৫৩ লাখ ৯৬ হাজার ১৯৬টি শেয়ার ১ হাজার ৮৮২ বার লেনদেন হয়। সারাদিন কোম্পানির শেয়ার দর ২৯.৪০ টাকা থেকে ৩২.৫০ টাকায় উঠানামা করে সর্বশেষ ৩২.২০ টাকায় লেনদেন হয়। গতকাল কোম্পানির শেয়ার ক্লোজিং দর ছিল ২৯.৭০ টাকা যা আজ ক্লোজিং হয় ৩২ টাকায়। সে হিসেবে কোম্পানির শেয়ার দর বেড়েছে ২.৩০ টাকা বা ৭.৭৪ শতাংশ।

এদিকে সিএসইতে আজ কোম্পানিটির ৩ লাখ ১৮ হাজার ১১৩টি শেয়ার ২৪১ বার লেনদেন হয়। সারাদিন কোম্পানির শেয়ার দর ৩০ টাকা থেকে ৩২.১০ টাকায় উঠানামা করে সর্বশেষ ৩২.১০ টাকায় লেনদেন হয়। গতকাল কোম্পানির শেয়ার ক্লোজিং দর ছিল ২৯.২০ টাকা যা আজ ক্লোজিং হয় ৩১.৮০ টাকায়। সে হিসেবে কোম্পানির শেয়ার দর বেড়েছে ২.৬০ টাকা বা ৮.৯০ শতাংশ।

ডিএসইতে আজ গেইনারের তালিকায় থাকা অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে প্রাইম ইন্স্যুরেন্সের ৩.৮৬ শতাংশ, ব্যাটবিসির ৩.৮০ শতাংশ, নদার্ণ জুট ম্যানুফ্যাকচারিংয়ের ৩.৬৫ শতাংশ, এশিয়া ইন্স্যুরেন্সের ৩.৬০ শতাংশ, বিডি অটোকার্সের ৩.০৪ শতাংশ, মার্কেন্টাইল ব্যাংকের ২.৯৫ শতাংশ, ট্রাস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ব্যাংকের ২.৮৫ শতাংশ, ফার্স্ট জনতা ব্যাংক মিউচ্যুয়াল ফান্ডের ২.৭৩ শতাংশ এবং গ্লোবাল ইন্স্যুরেন্সের ২.৭৩ শতাংশ শেয়ার দর বেড়েছে।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top